শিরোনাম :
চাঁদপুর ফরিদগঞ্জ ষোলদানা চৌধুরী বাড়িতে সন্ত্রাসী হামলা ধামইরহাটে আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিক ও আলোচনা সভা অনুষ্ঠিত ধামইরহাটে জোরপূর্বক গাছ কাটার অভিযোগ উলিপুরে এম আর ফাউন্ডেশনের অঙ্গ সংগঠন নেফড়া কাঁঠালীপাড়া মানব কল্যান সংঘের ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত ধামইরহাট বড়থা ডি আই ফাজিল মাদ্রাসার বেহাল অবস্থা নওগাঁয় ডিবি পুলিশের অভিযানে ১০১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২ ধামইরহাটে অপহরণ মামলার আসামি ইয়াদুল পুলিশের হাতে আটক ধামইরহাটে অর্ধ বার্ষিকী সাফল্য উদযাপন ও যুব সমাবেশ অনুষ্ঠিত কুড়িগ্রামে যুব সংগঠন ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত নওগাঁর পত্নীতলায় তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫

কানাইঘাটে পূর্ব শত্রুতার জেরে হামলা: প্রধান আসামি আশুক দেশ ত্যাগের চেষ্টায়!

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৯ সেপ্টেম্বর, ২০২২
  • ৬৬২ বার পঠিত

সিলেট প্রতিনিধিঃ- কানাইঘাট উপজেলার ৭নং দক্ষিণ বানীগ্রাম ইউনিয়নের দক্ষিণ বড়দেশ গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিত ভাবে এক অসহায় লোকের উপর হামলা চালিয়েছে এক দল চিহ্নিত সন্ত্রাসী।

এ ঘটনায় বড়দেশ গ্রামের মৃত হাজী জাওয়াদ আলীর পুত্র আহত সিরাজ উদ্দিন (৬৩) চিকিৎসা শেষে বাদী হয়ে একই এলাকার মৃত আব্দুল হান্নানের পুত্র চিহ্নিত সন্ত্রাসী আশুক আহমদকে (৩৫) প্রধান আসামি ও আরো ৩ জনকে আসামি করে (০৪ সেপ্টেম্বর) কানাইঘাট থানায় মামলা দায়ের করেন, যাহার থানার মামলা নং- ০৫।

তবে থানা পুলিশ নিয়মিত মামলা নিলে আজ ৫ দিন অতিবাহিত হলেও অদৃশ্য কারণে গ্রেফতার করছেন না মামলার প্রধান আসামি আশুককে। মামলার বাদী বলছেন তার উপর হামলাকারী প্রধান আসামি আশুক আগামীকাল দেশ ছেড়ে বিদেশে পলায়ন করছে আর তাকে দেশ ত্যাগে থানা পুলিশ সর্বাত্মক সহযোগিতা করছে বলে তিনি সাংবাদিকদের নিকট অভিযোগ করছেন। যদি তাই না হতো তাহলে আসামি প্রকাশ্যে ঘুরেবেড়ায় কিভাবে বলে তিনি মতপ্রকাশ করেন।

মামলা সুত্রে জানা গেছে- প্রধান আসামি আশুকের সঙ্গে আহত সিরাজ উদ্দিনের বহুদিন থেকে জায়গা-সম্পত্তি নিয়ে বিরোধ চলে আসছিলো। তার জের ধরে আগেও কয়েকবার প্রধান আসামি আশুক তার সন্ত্রাসী দল বল নিয়ে তার উপর হামলা চালানোর অপচেষ্টায় লিপ্ত ছিলো। তবে গত (২৭ আগষ্ট) সন্ধ্যার দিকে সিরাজ উদ্দিন উক্ত বিষয়টি অবগত করার জন্য সাবেক চেয়ারম্যান মাসুদ আহমেদের বাড়িতে যান। সেখানে তাকে না পেয়ে তিনি তার বাড়িতে ফেরার পথে প্রধান আসামি আশুকের বাড়ির নিকট আসা মাত্রই পূর্ব পরিকল্পনা মোতাবেক সন্ত্রাসী আশুক ও অপরাপর আসামিগণ তার উপর অতর্কিত হামলা চালিয়ে তাকে গুরুতর জখম করে। পরবর্তীতে আশপাশের লোকজন এগিয়ে আসিলে আসামিরা ঘটনাস্থল ত্যাগ করলে মারাত্মক জখমী অবস্থায় তাকে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করেন পথচারীরা।

সর্বশেষ আসামিদের গ্রেফতার করে বিচারের অধীনে নিয়ে আসার জন্য সিলেট জেলা পুলিশ উর্ধ্বতন কর্মকর্তার নিকট আশু হস্তক্ষেপ কামনা করেছেন আহত সিরাজ উদ্দিন।

এ রিপোর্ট লেখা পর্যন্ত ৮ সেপ্টেম্বর রাত ১: ৫০ মিনিট রাত বেশি হওয়াতে মামলার তদন্তকারী কর্মকর্তা ও থানার অফিসার ইনচার্জের বক্তব্য সংগ্রহ করা সম্ভব হয় নি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Dwonload From ThemesBazar.Com