শিরোনাম :
ধামইরহাট বড়থা ডি আই ফাজিল মাদ্রাসার বেহাল অবস্থা নওগাঁয় ডিবি পুলিশের অভিযানে ১০১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২ ধামইরহাটে অপহরণ মামলার আসামি ইয়াদুল পুলিশের হাতে আটক ধামইরহাটে অর্ধ বার্ষিকী সাফল্য উদযাপন ও যুব সমাবেশ অনুষ্ঠিত কুড়িগ্রামে যুব সংগঠন ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত নওগাঁর পত্নীতলায় তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫ বগুড়ায় রেলের দূরত্ব ভিত্তিক রেয়াত বাতিলের প্রতিবাদে মানববন্ধন চাঁদপুর জেলায় ফরিদগঞ্জ উপজেলায় খাজে আহমেদ মজুমদার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত ধামইরহাটে গ্রামের তরুণদের উদ্যোগে মসজিদের ধান কাটা চলছে নওগাঁয় মাদকসহ র‌্যাবের হাতে আটক ১

গাজীপুরের শ্রীপুরে সাংবাদিক সদরুল আইনকে অপহরণের পর নির্যাতনের ঘটনায় মাতৃজগত সাতক্ষীরা পরিবারের নিন্দা জ্ঞাপন।

আজহারুল ইসলাম সাদী, স্টাফ রিপোর্টারঃ
  • আপডেট টাইম : সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০
  • ২৯০ বার পঠিত

গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার সাংবাদিক সদরুল আইনকে অপহরণের পর নির্যাতনের ঘটনায় জাতীয় দৈনিক মাতৃজগত সাতক্ষীরা পরিবারের নিন্দা জ্ঞাপন। শনিবার (২৫ ডিসেম্বর) রাত সাড়ে আটটার দিকে অপহরণের পর স্থানীয়দের তৎপরতায় আড়াই ঘণ্টা পর উদ্ধার হন সাংবাদিক সদরুল আইন ওরফে আশিক। তার বাড়ি শ্রীপুরের বৈরাগীরচালা গ্রামে।

এ ঘটনায় অপহরণের শিকার সদরুল আইনের স্ত্রী আছমা আফরোজ, বৈরাগীরচালা গ্রামের সবুর খান ও মোঃ মোছলেম উদ্দিন বাবুলকে অভিযুক্ত করে রোববার (২৬ ডিসেম্বর) বিকেলে শ্রীপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের বিবরণ ও অপহৃত সাংবাদিক সদরুল আইন ও তার পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে জানা গেছে, অভিযুক্তরা প্রশাসনের লোক পরিচয়ে আশিককে বাড়ি থেকে ডেকে জোর করে, মাইক্রোবাসে তুলে নিয়ে যায়।

তাকে মাধখলা এলাকার একটি জঙ্গলের ভেতর নিয়ে, মারপিট করে পত্রিকায় লেখালেখি থেকে বিরত থাকার হুমকি দেওয়া হয়। পরে স্থানীয় গণ্যমান্য কয়েকজন লোকের সহায়তায় তাকে উদ্ধার করা হয়। প্রাথমিক ভাবে সাংবাদিক সদরুল আইন কে উদ্ধার এর পর আহত অবস্থায় শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়, বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন অবস্থায় আছেন। গাজীপুর জেলার শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খোন্দকার ইমাম হোসেন জানান, অভিযোগ আমলে নিয়ে ঘটনা তদন্তের জন্য একজন উপপরিদর্শককে তদন্তের দায়িত্ব দেয়া হয়েছে, তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে সাংবাদিক সদরুল আইন আশিককে অপহরণের পর হামলার ঘটনায় জাতীয় দৈনিক মাতৃজগত পরিবারের সাতক্ষীরা প্রতিনিধিবৃন্দ সাংবাদিক সদরুল আইন আশিকের উপর হামলার ঘটনায় তীব্র ক্ষোভ ও নিন্দা প্রকাশ করেছেন, জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার স্টাফ রিপোর্টার আজহারুল ইসলাম সাদী, মাতৃজগত পত্রিকার সাতক্ষীরা ব্যুরো এম ইদ্রীস আলি, মাতৃজগত টিভি’র সাতক্ষীরা জেলা প্রতিনিধি বি এস এম মাসুদুর রহমান, মাতৃজগত টিভি’র সাতক্ষীরা সদর প্রতিনিধি মোঃ মনিরুল ইসলাম প্রমুখ। অনতিবিলম্বে হামলাকারীদের গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তি শান্তির দাবি জানানো হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Dwonload From ThemesBazar.Com