শিরোনাম :
চাঁদপুর ফরিদগঞ্জ ষোলদানা চৌধুরী বাড়িতে সন্ত্রাসী হামলা ধামইরহাটে আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিক ও আলোচনা সভা অনুষ্ঠিত ধামইরহাটে জোরপূর্বক গাছ কাটার অভিযোগ উলিপুরে এম আর ফাউন্ডেশনের অঙ্গ সংগঠন নেফড়া কাঁঠালীপাড়া মানব কল্যান সংঘের ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত ধামইরহাট বড়থা ডি আই ফাজিল মাদ্রাসার বেহাল অবস্থা নওগাঁয় ডিবি পুলিশের অভিযানে ১০১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২ ধামইরহাটে অপহরণ মামলার আসামি ইয়াদুল পুলিশের হাতে আটক ধামইরহাটে অর্ধ বার্ষিকী সাফল্য উদযাপন ও যুব সমাবেশ অনুষ্ঠিত কুড়িগ্রামে যুব সংগঠন ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত নওগাঁর পত্নীতলায় তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫

গ্ৰাজূয়েট ক্লাব, হাতিয়া ” কুড়িগ্রামে পুলিশের পক্ষ থেকে ” লিটল ফ্রী লাইব্রেরী” উপহার পেলেন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪
  • ৮৪ বার পঠিত

নিজস্ব সংবাদদাতা: কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার হাতিয়া ইউনিয়নের “গ্ৰাজুয়েট ক্লাব হাতিয়া” এবারে ভিন্ন ভিন্ন কারনে বিশেষ বিশেষ লক্ষনকে চিহ্নিত করন কাজের জন্য গ্ৰাজুয়েট ক্লাব হাতিয়াকে বিশেষ উপহার হিসেবে একটি ফ্রী লাইব্রেরী উপহার দেয়। কুড়িগ্রাম পুলিশ প্রশাসনের পক্ষ থেকে উলিপুর ও সি মুহাম্মদ গোলাম মর্তুজা উপহার প্রদান করে থাকেন।
এ বিশেষ উপহার টি গ্ৰহন করেন ক্লাবের সভাপতি মোঃ আব্দুর রাজ্জাক সরকার। ঠিকানা -কদমতলা বাজার, হাতিয়া রোড, হাতিয়া, উলিপুর।
২০১৪ সালে স্থাপিত হওয়ার পর থেকে সঠিক লক্ষ্য ও মহাপরিকল্পনা গ্ৰহনের মধ্য দিয়ে ধিক ধিক করে এখন প্রকাশ্যে পথ চলা শুরু করেছে এ ক্লাবটি । অতি দুঃখী,বন্যার্ত, দরিদ্র -গরীব জাতীয় মানুষের পাশে দাঁড়ানোই এক্লাবের লক্ষন বলে সভাপতি মোঃ আব্দুর রাজ্জাক সরকার প্রতিবেদককে জানান। করোনা কালীন সময়ে আক্রান্ত মানুষের পাশে দাঁড়ানো জলন্ত প্রমাণ এ ক্লাবের অগ্ৰগামী কার্যক্রম।
গত মঙ্গলবার ২৪ ০৪ ২০২৪ ইং লিটল লাইব্রেরী উপহার প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উলিপুর থানা প্রশাসন চত্তরে এটি গ্ৰহন করেন সভাপতি মোঃ আব্দুর রাজ্জাক সরকার। বিশেষ করে ক্লাবের সভাপতির কারনে প্রত্যন্ত অঞ্চলে এ ক্লাবটি গড়ে উঠে।এ ক্লাবটির প্রথম লক্ষন হচ্ছে মানবিকতা গ্ৰহন অর্জন । কুড়িগ্রাম পুলিশ সুপার আল আসাদ মোহাম্মদ মাহফফুজুল ইসলাম এর নির্দেশে এ” লিটল ফ্রী লাইব্রেরী” গ্ৰাজুয়েট ক্লাবকে প্রদান করা হয়ে থাকে । সামাজিক, রাজনৈতিক, অর্থনৈতিক এবং বিভিন্ন শিক্ষনীয় বই এ ক্লাবে স্থান পাবে বলে সমাজ গবেষকদের বিশ্বাস।
প্রবাদে প্রমাণ পাওয়া যায় -যে এলাকায় গনগ্ৰন্থাগার বেশি সে এলাকায় জ্ঞানীলোকের সংখ্যা বেশি। কল্যান কামী কর্মকান্ডে এই ক্লাব এগিয়ে যাবে বলে সকলের বিশ্বাস। লাইব্রেরীতে বিভিন্ন মূখী বই স্থান পাবে এবং পড়াশুনার নির্ঝঞ্ঝাট একান্ত নীরব স্থান স্বাক্ষী হয়ে দাঁড়িয়ে থাকবে বলে এলাকাবাসীর একান্ত প্রানের দাবি। উল্লেখ্য যে , কুড়িগ্রামের উলিপুর উপজেলায় এ ক্লাবটি ১টি অদ্বিতীয় ক্লাব বলে খ্যাত।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Dwonload From ThemesBazar.Com