শিরোনাম :
চাঁদপুর ফরিদগঞ্জ ষোলদানা চৌধুরী বাড়িতে সন্ত্রাসী হামলা ধামইরহাটে আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিক ও আলোচনা সভা অনুষ্ঠিত ধামইরহাটে জোরপূর্বক গাছ কাটার অভিযোগ উলিপুরে এম আর ফাউন্ডেশনের অঙ্গ সংগঠন নেফড়া কাঁঠালীপাড়া মানব কল্যান সংঘের ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত ধামইরহাট বড়থা ডি আই ফাজিল মাদ্রাসার বেহাল অবস্থা নওগাঁয় ডিবি পুলিশের অভিযানে ১০১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২ ধামইরহাটে অপহরণ মামলার আসামি ইয়াদুল পুলিশের হাতে আটক ধামইরহাটে অর্ধ বার্ষিকী সাফল্য উদযাপন ও যুব সমাবেশ অনুষ্ঠিত কুড়িগ্রামে যুব সংগঠন ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত নওগাঁর পত্নীতলায় তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫

চট্টগ্রামের লালখান বাজারে মহিলা আওয়ামী লীগ এর কর্মী সভা অনুষ্ঠিত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০
  • ৫৮২ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ বুধবার (১৮ নভেম্বর) চট্টগ্রামের ১৪ নং লালখান বাজার ওয়ার্ডে বাংলাদেশ মহিলা
আওয়ামী লীগ এর সমর্থীত কাউন্সিলর পদপ্রার্থীদের সমর্থনে ঝর্ণা বড়ুয়ার সভাপতিত্বে ও সীমা আহমদের সঞ্চালনায় শহীদনগর সিটি কর্পোরেশন বালিকা উচ্চ বিদ্যালয়ে মহিলা আওয়ামী লীগ এ এক কর্মী সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব ̈ রাখেন চসিক নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত মেয়র পদপ্রার্থী এম. রেজাউল করিম চৌধুরী, বিশেষ অতিথি চট্টগ্রাম মহিলা আওয়ামীলীগের সভানেত্রী জনাবা হাসিনা মহিউদ্দিন, লালখান বাজার ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব ছিদ্দিক আহমদ সহ সভাপতি শেখ দেলোয়ার হোসেন, সাবেক সাধারণ সম্পাদক ও পেশাজীবি নেতা আমজাদ হোসেন হাজারী, ৩৮ নং ওয়ার্ড আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক মোঃ হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক আফছার উদ্দিন সেলিম, আওয়ামী লীগ সমর্থীত ১৪ নং লালখান বাজার ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী আবুল হাসনাত মোঃ বেলাল ও সংরিক্ষত ১৪,১৫ ও ২১ নং এর মহিলা কাউন্সিলর পদপ্রার্থী আঞ্জুমান আরা।
মেয়র পদপ্রার্থী এম রেজাউল করিম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারি অগ্রযাত্রার জন্য অতিতেও অনেক কিছু করেছেন ভবিষ্যতেও করে যাবেন। আজ আমাদের দেশের নারিরা যেই অবস্থানে আছেন তা অতুলনীয়। চট্টগ্রাম কে আগামী তে একটি পর্যটনবান্ধব শহর হিসেবে আগামী তে গড়ে তুলা হবে। সামাজিক দুরত্ব নিশ্চিত করা মাধ্যমে এই শহর কে একটি নারিবান্ধব শহর হিসেবে গড়ে তুলা হবে। ভবিষ্যতে জনদুর্ভোগ সৃষ্টি করে এমন কোন প্রকল্প বাস্তবায়ন করা হবে না। ধনী গরিব বাস যোগ্য চট্টগ্রাম গড়ে তোলা আমার প্রধান লক্ষ। প্রতিটি ওয়ার্ডে সেবা নিশ্চিত করার পাশাপাশি নারি সাবলম্বী গড়ে তুলতে নানামূখী প্রশিক্ষনের ব্যবস্থা গ্রহন করা হবে।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য কালে হসিনা মহিউদ্দিন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী যে উন্নয়নের সুচনা করেছেন তাতে নারি পুরুষের সমান অংশগ্রহন নিশ্চিত করতে হবে। আগামী তে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এম. রেজাউল করিম চৌধুরীকে নৌকা মার্কায়, কাউন্সিলর পদে আবুল হাসনাত মোঃ বেলাল’কে ঘুড়ি মার্কায় ও আঞ্জুমান আরাকে বই মার্কায় ভোট দেওয়ার আহবান জানান। এ সময় আরো উপস্থিত ছিলেন ছিলেন ওয়ার্ড আওয়ামীলীগ নেতা বাবু সাধন সিংহ, জেকব ডায়েস, আব্দুস জাহের জসীম, মোজাম্মেল হোসেন সোহাগ, তপন সিংহ, সৈয়দ শওকত হোসেন, জামশেদ আলম, মিজানুর রহমান, আব্দুল মজিদ আলী, আইয়ুব কোম্পানী, মোঃ সিরাজ, তপন চৌধুরী, ননী দাশ,শওকত আলম, মাসুদ রানা, জাকির হোসেন মাসুদ, সাঈদুল ইসলাম, মোঃ আলমগীর হোসেন, আহমদ হাসান জুয়েল, রফিকুল ইসলাম, আল-আমিন হোসেন, মাঈনুল সাকিব, নাছির মুবিন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Dwonload From ThemesBazar.Com