শিরোনাম :
ধামইরহাট বড়থা ডি আই ফাজিল মাদ্রাসার বেহাল অবস্থা নওগাঁয় ডিবি পুলিশের অভিযানে ১০১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২ ধামইরহাটে অপহরণ মামলার আসামি ইয়াদুল পুলিশের হাতে আটক ধামইরহাটে অর্ধ বার্ষিকী সাফল্য উদযাপন ও যুব সমাবেশ অনুষ্ঠিত কুড়িগ্রামে যুব সংগঠন ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত নওগাঁর পত্নীতলায় তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫ বগুড়ায় রেলের দূরত্ব ভিত্তিক রেয়াত বাতিলের প্রতিবাদে মানববন্ধন চাঁদপুর জেলায় ফরিদগঞ্জ উপজেলায় খাজে আহমেদ মজুমদার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত ধামইরহাটে গ্রামের তরুণদের উদ্যোগে মসজিদের ধান কাটা চলছে নওগাঁয় মাদকসহ র‌্যাবের হাতে আটক ১

চাঁদাবাজি করতে গিয়ে ৪ ভুয়া সাংবাদিক আটক।

 এইচ এমএম ইব্রাহীম খলীল- স্টাফ রিপোর্টঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০
  • ৩১৭ বার পঠিত

রাউজানে সাংবাদিক পরিচয়ে ইটভাটায় চাঁদাবাজির সময় ৪ ভুয়া সাংবাদিককে আটক করেছে পুলিশ। সোমবার বিকেল ৩টার দিকে রাউজান পৌরসভার ৯নম্বর ওয়ার্ডের চারাবটতল এলাকা থেকে তাদের আটক করা হয়। আটক ভুয়া সাংবাদিকেরা হলেন- মায়মনসিংহ জেলার শাপলা থানার খোকন আলীর ছেলে আল আমিন আহমেদ (৩৫), একই জেলার গফরগাঁও থানার সিরাজুল ইসলামের মেয়ে আরিফা আফরোজ (২০), একই জেলার বালুকা থানার সৈয়দ আবদুর জব্বারের মেয়ে সৈয়দা জবা (২২), একই এলাকার মাছুম হাসান (৩৫), গাড়ি চালক কুমিল্লা জেলার নাঙ্গলকোট উপজেলার হাশেম মজুমদারের ছেলে ইলিয়াছ মজুমদার (৫৫)।

পুলিশ জানিয়েছে, মাইক্রোর সামনে দৈনিক বর্তমান কথা ও দেশটিভি বাংলার স্টিকার লাগিয়ে রাউজানের একটি ইটভাটায় চাঁদাবাজি করে। পরে পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের আরও একটি ইটভাটায় চাঁদাবাজি করতে গেলে তারা নগদ ২ হাজার টাকা ও বিকাশে ১০ হাজার টাকা দিয়ে পুলিশে খবর দেয়। আটকের পর পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদের স্বীকার করে তারা সাংবাদিক নয়। দৈনিক বর্তমান কথা পত্রিকার সাংবাদিক নিজেকে ৮ম শ্রেণী পাশ দাবি করলেও পত্রিকার নাম লিখতে বললে তিনি লিখেন ‘বরর্মাান কথা’। গাড়ি চালক স্বীকার করেন, তাকে চট্টগ্রাম নগরী থেকে ভাড়া করে হাটহাজারী আসার পর গাড়ির সামনে ও পেছনে স্টিকার লাগানো হয়।

আটক দুই নারী সাংবাদিক স্বীকার করেন তাদেরকে কক্সবাজার নিয়ে যাওয়ার প্রলোভনে আনা হলেও রাউজানে নিয়ে আসা হয়। দৈনিক বাংলা খবর ও শ্রমিক পত্রিকার ক্রাইম রিপোর্টারের সাংবাদিক বাহাদুর চৌধুরীর মুঠোফোনে এক প্রশ্নের জবাবে সহকারী পুলিশ সুপার (রাঙ্গুনিয়া সার্কেল) আনোয়ার হোসেন শামীম বলেন, সাংবাদিক পরিচয়ে চার কথিত সাংবাদিকসহ ৫জনকে আটক করা হয়েছে। চাঁদাবাজির ঘটনায় ব্যবহৃত মাইক্রোটি চট্টমেট্রা-চ-১১-৪৪৩৫ জব্দ করা হয়েছে। তাদের কাছ থেকে বিভিন্ন টিভি ও পত্রিকার পরিচয়পত্র ও ভিজিটিং কার্ড জব্দ করা হয়।

তাদের বিরুদ্ধে রাউজান থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। এদিকে উক্ত বিষয়টি ভালোমতো খতিয়ে দেখার জন্য পুলিশ সুপার কে আহ্বান জানিয়েছেন ৬৪জেলা সাংবাদিক ফোরামের চেয়ারম্যান আলহাজ জাকির হোসেন,, দৈনিক শ্রমিক পত্রিকার নির্বাহী সম্পাদক এমএ শাহিন আলম,,ডিজিটাল আন্তর্জাতিক মানবাধিকার ফাউন্ডেশন এর চেয়ারম্যান বিশিষ্ট সাংবাদিক আতিকুর রহমান এবং অন্যান্য মিডিয়া কর্মীরা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Dwonload From ThemesBazar.Com