শিরোনাম :
ধামইরহাট বড়থা ডি আই ফাজিল মাদ্রাসার বেহাল অবস্থা নওগাঁয় ডিবি পুলিশের অভিযানে ১০১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২ ধামইরহাটে অপহরণ মামলার আসামি ইয়াদুল পুলিশের হাতে আটক ধামইরহাটে অর্ধ বার্ষিকী সাফল্য উদযাপন ও যুব সমাবেশ অনুষ্ঠিত কুড়িগ্রামে যুব সংগঠন ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত নওগাঁর পত্নীতলায় তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫ বগুড়ায় রেলের দূরত্ব ভিত্তিক রেয়াত বাতিলের প্রতিবাদে মানববন্ধন চাঁদপুর জেলায় ফরিদগঞ্জ উপজেলায় খাজে আহমেদ মজুমদার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত ধামইরহাটে গ্রামের তরুণদের উদ্যোগে মসজিদের ধান কাটা চলছে নওগাঁয় মাদকসহ র‌্যাবের হাতে আটক ১

ছাতক থানা পুলিশের বিশেষ অভিযানে বিপুল পরিমান দেশীয় অস্ত্র উদ্ধার

এ আর ছায়েম সুনামগঞ্জ জেলা ব্যুরো
  • আপডেট টাইম : শুক্রবার, ১১ আগস্ট, ২০২৩
  • ২৯৮ বার পঠিত

ছাতক থানা পুলিশের বিশেষ অভিযানে বিপুল পরিমান দেশীয় অস্ত্র উদ্ধার

এ আর ছায়েম সুনামগঞ্জ জেলা ব্যুরো

ছাতক থানাধীন জাউয়া বাজার ইউনিয়নের কাইতকোনা, লক্ষনসোম এবং কোনাপাড়া গ্রাম থেকে উদ্ধার করা হয়েছে এসব অস্র। জানা’যায় ১০ আগষ্ট দিবাগত ১২.৩০ ঘটিকা হইতে ভোর ৫.০০ ঘটিকা পর্যন্ত বিশেষ সাঁড়াশি অভিযান পরিচালনা করে ছাতক থানা পুলিশ। এতে ১৯২টি বাঁশের লাঠি, ৩২টি লোহার ফিকল/পাইপ, ০৫টি ঢাল, ০৬টি হেলমেট, ০৩টি রামদা, ২৩টি বাঁশের টেটা, ১৬৫টি লোহার সুলফি, ৩২টি লোহার কাতরা ও ৩৮টি লোহার বল্লম পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়। সুনামগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ এহ্সান শাহ্ এর নিদের্শনায় অতিরিক্ত পুলিশ সুপার আবু সাঈদের তদারকিতে ও সহকারি পুলিশ সুপার ছাতক সার্কেল রণজয় চন্দ্র মল্লিকের নেতৃত্বে ছাতক থানার অফিসার ইনচার্জ শাহ্ আলম সহ সঙ্গীয় পুলিশ পরিদর্শক ওসি তদন্ত আরিফুল আলম, এসআই এস এম মাইনুল ইসলাম, এসআই/মোখলেছুর রহমান, এসআই/জাহাঙ্গীর আলম, এসআই/গোলাম ফাত্তাহ মুর্শেদ চৌধুরী, এসআই/গোলাম সারোয়ার, এসআই/ সাইদুর রহমান, এসআই/কামাল উদ্দিন, এএসআই/সোলাইমান, এএসআই/রিপন বাবু এবং অন্যান্য অফিসার ও ফোর্সসহ অভিযান টি পরিচালনা করেন।
ছাতক থানা এলাকায় যেকোন ধরনের অপ্রীতিকর ঘটনা রোধসহ অপরাধ দমনের উদ্দেশ্যে উক্ত বিশেষ অভিযান পরিচালনা করা হয়। জেলার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার লক্ষ্যে এধরনের বিশেষ অভিযান অব্যাহত থাকবে। বলেও জানিয়েছে পুলিশ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Dwonload From ThemesBazar.Com