শিরোনাম :
ধামইরহাট বড়থা ডি আই ফাজিল মাদ্রাসার বেহাল অবস্থা নওগাঁয় ডিবি পুলিশের অভিযানে ১০১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২ ধামইরহাটে অপহরণ মামলার আসামি ইয়াদুল পুলিশের হাতে আটক ধামইরহাটে অর্ধ বার্ষিকী সাফল্য উদযাপন ও যুব সমাবেশ অনুষ্ঠিত কুড়িগ্রামে যুব সংগঠন ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত নওগাঁর পত্নীতলায় তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫ বগুড়ায় রেলের দূরত্ব ভিত্তিক রেয়াত বাতিলের প্রতিবাদে মানববন্ধন চাঁদপুর জেলায় ফরিদগঞ্জ উপজেলায় খাজে আহমেদ মজুমদার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত ধামইরহাটে গ্রামের তরুণদের উদ্যোগে মসজিদের ধান কাটা চলছে নওগাঁয় মাদকসহ র‌্যাবের হাতে আটক ১

জামাত-বিএনপি’র কুখ্যাত সন্ত্রাসী বোমারু জাবেদ ছাত্রলীগ নেতা ইমরানের নামে মিথ্যা মামলা করলো কার নির্দেশে?

মোঃ মাসুদ আলী পুলক ব্যরো প্রধান রাজশাহী।
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১
  • ৫২৩ বার পঠিত

০৪ মার্চ ২০২১ ইং

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগর ছাত্রলীগের সদস্য আল ইমরানের বিরুদ্ধে যড়যন্ত্র মূলক মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে বলে অভিযোগ উঠেছে। ছাত্রলীগ নেতা ইমরান দীর্ঘদিন যাবত ছাত্রলীগের রাজনিতির সাথে জড়িতো। বোমাবাজ অস্ত্রবাজ জাবেদ ইমরানের বিরুদ্ধে যে অভিযোগ করেছে তা মিথ্যা, উদ্দেশ্য মূলক বলে এক প্রতিবাদ লিপিতে জানান ছাত্রলীগ নেতা ইমরান। বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের নেপথ্য কারা খুজে বের করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করতে হবে।

এক প্রতিবাদ লিপিতে ছাত্রলীগ নেতা ইমরান দাবি করে বলেন, আমি মাটিকাটা এর কাজ করি। ব্যবসা করি। চাঁদাবাজ ও কুখ্যাত সন্ত্রাসী জাবেদের কাছ থেকে ৫০ হাজার টাকা চাঁদা দাবির অভিযোগ মিথ্যা।
বিবাদীগন যে সংবাদ সন্মেল করেছে তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন পূর্ব শত্রুতার জের ধরে বিবাদী ( ১) মোঃ জাবেদ আলী (৩৭) এবং ( ২ ) মোঃ আবেদ আলী ( ৩৩)
উভয় পিতা মৃত আব্দুল লতিফ সর্ব সং সাগরপাড়া, থানাঃ বোয়ালিয়া, মহানগর রাজশাহী আমার নামে মামলা দেয় যে ঘটনায় স্থানে আমি উপস্থাপনা ছিলাম না বা কোন প্রকার জরিত নাই। রাজপাড়া থানার মামলা নং ১৭ তারিখ ১৪ ফেব্রুয়ারী উক্ত মামলায় জড়িয়ে আমার নামে মিথ্যা কাল্পনিক মনগড়া সংবাদ সন্মেলন করেন।

দৈনিক উপচার শিরনাম – রাজশাহীতে ককটেল হামলাকারী দুই ভাইয়ের নাম প্রকাশ করলেন বিএনপি তারিখ ২১ জুলাই ২০১৮ ইং এবং এক্সপ্রেস টাইম ২৪ কম শিরনাম- রাসিক নির্বাচনে বি এন পি পথসভায় হাত বোমা বিস্ফোরণ ঃ সাংবাদিক সহ আহত (০৫) পাঁচ জন
আরো ভিন্নভিন্ন পত্র প্রতিকায় নিউজ হয় যা রাজশাহী মহনগর বাসি জানা আছে। বাদীর সাথে মাখামাখি ঘনিষ্ট সম্পর্ক থাকায় ওসি রাজপাড়া থানা মাহজাহরুল ইসলাম নাটকীয় মামলায় গ্রেফতার করেন জাতীয দৈনিক মাতৃজগত ফটো সাংবাদিক জাহিদ কে বিবাদি গন ওসির সহযোগীতা নিয়ে মিথ্যা মামলা দেয়।
যড়যন্ত্র মূলক রাজপাড়া থানায় মিথ্যা মামলা দায়ের করেছেন এক সময় করা বোমাবাজ, অস্ত্রবাজ , ছিনতাইকারী মামলার আসামি জাবেদ। ছাত্রললীগ নেতা ইমরান বলেন অনুসন্ধানে উঠে এসেছে চানচল্য ঘটনা এদের রুখবে কে ? জাবেদ ঠিকাদার তার নেই কোনো লাইসেন্স ওয়ান্টেড শীর্ষ মাদক ব্যবসায়িক পলাতক আক্কাস আলী অন্যতম শীর্ষ মাদক কারবারী মৃত আলোর ব্যবসায়িক পার্টনার মো সেলিম মিয়া পিতা লিয়াকত আলী ড্রাইভার সাং ডাশমারী কাশেমের মর হয়ার সুবাদে মাদক ব্যবসা চালাতে কোন প্রকার সমস্যা হয় না। কথিত কিছু সাংবাদিকদেন মাশড়া দিয়ে সবার মুখবন্ধ করে যেহেতু আবেদ সরকারী দলের রাইট হ্যান্ড পরিচয় দাতা নিকট বতি থানা গুলি আবেদ ও জাবেদের হাতের মুঠোয় প্রশাষনের নজর দারী র বাহিরে থাকে এদের মুখোশ উন্মোচন অতি কষ্ট হয়ে যায়।
ওয়ান্টেড শীর্ষ মাদক ব্যবসায়িক পলাতক আক্কাস আলী অন্যতম শীর্ষ মাদক কারবারী মৃত আলোর ব্যবসায়িক পার্টনার হওয়ার সুবাদে শীষ মাদক ব্যবসায়িক ব্যবহৃত প্রইভেট কারটি জাবেদের নামে এভিডেভিড বলে রাজশাহী কোর্ট মামলা চলমান।
কাল টাকার পাহার গড়া সরকারী দলের রাইট হ্যান্ড আবেদ, ইতি পৃর্বে আমরা দেখেছি মাননীয় প্রধানমন্ত্রী দলের সাইনবোর্ড দিয়ে কালটাকা মালিক মাদক ব্যবসা করে কালটাকার পাহাড় করা যাবেনা, যেখানে মাননীয় প্রধানমন্ত্রী দৃষ্টান্ত মূলক প্রমান দিয়েছেন যা ইতিপৃর্বে অতিবহাল আছি সংক্ষপে সম্রাট, পাপিয়া,শাহেদ এবং ওসি প্রদিপ সহ আরো অন্যঅন্য ঘটনার পৃর্নআবিত আছে যার সাফল্যে ও সফলতা দেখিয়েছেন আমাদের আস্থাশীল ও উন্নয়নের কালজয়ী কান্ডারী দেশ রত্ন মাননীয়প্রধানমন্ত্রী । সুনাম ধন্য ঢাকা থেকে প্রকাশিত (মাতৃজগৎ) পত্রিকার ব্যুরো প্রধান রাজশাহীতে নিয়োজিত সাংবাদিক মোঃ মাসুদ আলী পুলক (৩৭), জেলা-রাজশাহী, পেশায় সাংবাদিক, জাতীয় দৈনিক মাতৃজগত, ব্যুরো প্রধান হিসাবে নিয়োজিত র্দীঘ দিন সুনামেন সাথে কাজ করে আসছেন। এদের বিরুদ্ধে মুখখুলেই পড়তে হয় মামলা হামলার মায়া জালে । সরকারি দলের নেতার রাইট হান্ড পরিচয় দান কারি আবেদ ও তার আপন ভাই বি এন পি জামাত শিবির পন্থী নেতা জাবেদ। বোমাবাজি চাঁদাবাজি চুরি ছিন্তাইসহ কথিত কিশোর গ্যাং এর নেতৃত্ব দিয়ে আসছে সন্ত্রাসী জাবেদ ও আবেদ ।
গত ১৩ই ফেব্রুয়ারী সকাল ৮টার সময় কাজ শুরু করলে মোঃআল ইমরান পিতা: ওয়াদুদ, সাং: বহরমপুর তিনি সৎ নির্ভিক
ছাত্রলীগের নেতা পত্যক্ষ স্বাক্ষি থাকায় মোঃ আল ইমনান কে বেকায়দা ফেলার জন্য মিত্যা বানোয়াট চাঁদাবাজি মামলা দায়ের করেন।
এছাড়াও তাদের নিয়ন্ত্রণে আছে সাগর পাড়া একটি মাইকো বাস ট্যান্ড সেখানেও প্রতিমাসে গাড়ি প্রতি মাসোয়ারা নেন জাবেদ রাজশাহী
ছাত্র নেতা আল ইমরান মুটোফোনে তার বক্ত তুলে ধরেন ০১৭৩৫৩৯৩৮৯৯ মেট্রোপলিটন পুলিশের হস্তক্ষেপ কামনা করেছেন।

মোঃ মাসুদ আলী পুলক
ব্যরো প্রধান রাজশাহী
জাতীয় দৈনিক মাতৃজগত

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Dwonload From ThemesBazar.Com