শিরোনাম :
ধামইরহাট বড়থা ডি আই ফাজিল মাদ্রাসার বেহাল অবস্থা নওগাঁয় ডিবি পুলিশের অভিযানে ১০১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২ ধামইরহাটে অপহরণ মামলার আসামি ইয়াদুল পুলিশের হাতে আটক ধামইরহাটে অর্ধ বার্ষিকী সাফল্য উদযাপন ও যুব সমাবেশ অনুষ্ঠিত কুড়িগ্রামে যুব সংগঠন ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত নওগাঁর পত্নীতলায় তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫ বগুড়ায় রেলের দূরত্ব ভিত্তিক রেয়াত বাতিলের প্রতিবাদে মানববন্ধন চাঁদপুর জেলায় ফরিদগঞ্জ উপজেলায় খাজে আহমেদ মজুমদার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত ধামইরহাটে গ্রামের তরুণদের উদ্যোগে মসজিদের ধান কাটা চলছে নওগাঁয় মাদকসহ র‌্যাবের হাতে আটক ১

জোরপূর্বক জমি দখল করে রাস্তা বানানোর চেষ্টা ;নেতৃত্বে হাবিব, সালাম

স্টাফ রিপোর্টার :
  • আপডেট টাইম : শুক্রবার, ২০ অক্টোবর, ২০২৩
  • ৫১১ বার পঠিত

জোরপূর্বক জমি দখল করে রাস্তা বানানোর চেষ্টা ;নেতৃত্বে হাবিব, সালাম

স্টাফ রিপোর্টার :

জমি জবরদখল করে রাস্তা বানানোর অভিযোগ উঠেছে বরগুনা সদর থানার ৭ নং ঢলুয়া ইউনিয়নের বরগুনা সিভিল সার্জন অফিসের অফিস সহকারী হাবিবুর রহমান (৫৫) ও সালামের(৫৫) বিরুদ্ধে।
সাংবাদিকদের অভিযোগ করে জহিরুল ইসলাম(৩৫);পিতা :খলিলুর রহমান(৭০)বলেন-৩৫নং ঢলুয়া মৌজার ৫৬ নং খতিয়ানে
(দাগ নং ৭৩৪) ৮ একর ৯২ শতাংশ জমি আমরা রেকর্ড সূত্রে ভোগ-দখল করে আসছি।স্থানীয়দের যাতায়াতের জন্য আমাদের জমি দিয়ে একটি রাস্তার ব্যবস্থা করে দিয়েছি। কিন্তু কিছু কুচক্রী স্বার্থান্বেষী মহলের স্বার্থে আমাদের জমির মধ্য দিয়ে আরেকটি রাস্তা করার চেষ্টা করছেন। যার নেতৃত্ব দিচ্ছেন আমাদের একই গ্রামের মোঃ হাবিবুর রহমান(৫৬)পিতা মৃত আঃখালেক, মোঃ তানভির আহম্মেদ(২৫) পিতা মোঃ হাবিবুর রহমান(৫৬) ও আঃ সালাম(৫৬) পিতা মৃত সেকান্দার আলী ।উপায়ান্তর না পেয়ে আমি বরগুনা বিজ্ঞ সিনিয়র সহকারী জজ আদালতে একটি মামলা করি। পরে আদালতের নির্দেশে রাস্তা করার কাজ সাময়িকভাবে স্থগিত করেছে এ সময় তিনি আরো জানায় -একজন ইউটিউবার “MR OVI নামের একটি পেজ থেকে তাদের জমির ভিত্তিহীন তথ্য প্রকাশ করেছে। এসব বিষয়ে সুষ্ঠু সমাধান ও তাদের জমি রক্ষার্থে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন ভুক্তভোগী।
অভিযুক্ত হাবিবুর রহমান বলেন- স্থানীয়দের যাতায়াতের সুবিধার জন্য আমরা এই রাস্তা চাচ্ছি।মানুষের সুবিধার্থে যদি তারা রাস্তা দেয় তাহলে আমরা অতটুকু রাস্তা কিনে নিব।
স্থানীয় ইউপি সদস্য জানায় এখানে ঝামেলা দুটি গ্রুপের। রেকর্ড সূত্রে জহিরুল ইসলামরা এই জমির প্রকৃত মালিক।
এদিকে ইউপি চেয়ারম্যান স্বপনকে তথ্যের জন্য একাধিকবার ফোন করে পাওয়া যায়নি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Dwonload From ThemesBazar.Com