শিরোনাম :
চাঁদপুর ফরিদগঞ্জ ষোলদানা চৌধুরী বাড়িতে সন্ত্রাসী হামলা ধামইরহাটে আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিক ও আলোচনা সভা অনুষ্ঠিত ধামইরহাটে জোরপূর্বক গাছ কাটার অভিযোগ উলিপুরে এম আর ফাউন্ডেশনের অঙ্গ সংগঠন নেফড়া কাঁঠালীপাড়া মানব কল্যান সংঘের ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত ধামইরহাট বড়থা ডি আই ফাজিল মাদ্রাসার বেহাল অবস্থা নওগাঁয় ডিবি পুলিশের অভিযানে ১০১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২ ধামইরহাটে অপহরণ মামলার আসামি ইয়াদুল পুলিশের হাতে আটক ধামইরহাটে অর্ধ বার্ষিকী সাফল্য উদযাপন ও যুব সমাবেশ অনুষ্ঠিত কুড়িগ্রামে যুব সংগঠন ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত নওগাঁর পত্নীতলায় তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫

ঝিনাইদহে র‌্যাবের অভিযানে ধর্ষণ মামলার প্রধান পলাতক আসামী গ্রেফতার।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ৭ আগস্ট, ২০২৩
  • ১২০ বার পঠিত

লালন মন্ডল,ঝিনাইদহ প্রতিনিধিঃ
ধৃত আসামী ঝিনাইদহ সদর উপজেলার বিষয়খালী বাজারের বাদীর একটি ধানের চাতালে কাজ করে। সেই ধারাবাহিকতায় আসামী বাদীর বাড়িতে যাওয়া আসা করত। গত ২৭ জুলাই ২০২৩ইং তারিখ বিকেল অনুমান ১৫০০ ঘটিকার দিকে ভিকটিম (১২বছরের এক কিশোরী) নিজ ঘরে ঘুমিয়েছিলো।

ধৃত চরিত্রহীন আসামী এই সুজোগে ভিকটিমকে ঘুমন্ত অবস্থায় মুখ চেপে ধরে জোর পূর্বক ধর্ষন করে ভিকটিমকে খুন জখমের ভয়ভীতি দেখিয়ে ঘটনাস্থল ত্যাগ করে।

ভিকটিম বিষয়টি তার পিতামাতাকে অবগত করলে মানসম্মানের ভয়ে বিষয়টি গোপন রাখে। কিন্তু ধৃত আসামী পূর্ব পরিকল্পিতভাবে ০৬ আগষ্ট ২০২৩ ইং তারিখ রাত অনুমান ০৩০০ ঘটিকায় পূণরায় ধর্ষনের চেষ্টা করলে ভিকটিমের ডাক চিৎকারে লোকজন ছুটে এলে আসামী দ্রুত পালিয়ে যায়।বিষয়টি নিয়ে ভিকটিমের মাতা বাদী হয়ে ঝিনাইদহ সদর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে। ঘটনাটি জানতে পেরে র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের একটি আভিযানিক দল ছায়া তদন্ত শুরু করে এবং ধর্ষককারীকে গ্রেফতারের লক্ষ্যে অভিযান অব্যাহত রাখে।

এরই ধারাবাহিকতায় অদ্য ০৬ আগষ্ট ২০২৩ তারিখ র‌্যাব-৬, ঝিনাইদহ ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, উক্ত ধর্ষণ মামলার প্রধান পলাতক আসামী ঝিনাইদহ জেলার সদর থানাধীন বিষয়খালী বাজারস্থ এলাকায় আত্নগোপন করে আছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা গ্রহনের উদ্দেশ্যে আভিযানিক দলটি একই তারিখ ১৪.০০ ঘটিকার সময় ঝিনাইদহ জেলার সদর থানাধীন বিষয়খালী বাজারস্থ এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে উক্ত ধর্ষন মামলার প্রধান পলাতক আসামী- মোঃ তুহিন লস্কার(৪২), পিতাঃ মৃত ইউসুফ লস্কার, সাং- হাটবাকুয়া, থানা-সদর, জেলা-ঝিনাইদহকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত ঘটনার সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামীকে ঝিনাইদহ জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Dwonload From ThemesBazar.Com