শিরোনাম :
চাঁদপুর ফরিদগঞ্জ ষোলদানা চৌধুরী বাড়িতে সন্ত্রাসী হামলা ধামইরহাটে আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিক ও আলোচনা সভা অনুষ্ঠিত ধামইরহাটে জোরপূর্বক গাছ কাটার অভিযোগ উলিপুরে এম আর ফাউন্ডেশনের অঙ্গ সংগঠন নেফড়া কাঁঠালীপাড়া মানব কল্যান সংঘের ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত ধামইরহাট বড়থা ডি আই ফাজিল মাদ্রাসার বেহাল অবস্থা নওগাঁয় ডিবি পুলিশের অভিযানে ১০১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২ ধামইরহাটে অপহরণ মামলার আসামি ইয়াদুল পুলিশের হাতে আটক ধামইরহাটে অর্ধ বার্ষিকী সাফল্য উদযাপন ও যুব সমাবেশ অনুষ্ঠিত কুড়িগ্রামে যুব সংগঠন ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত নওগাঁর পত্নীতলায় তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫

টঙ্গীতে মাদক সেবনে বাধাঁ দেওয়ায়, স্ত্রীর ২ হাতের কব্জির রগ কেটে দিলেন স্বামী।

সেলিম মাহমুদ স্টাফ রিপোর্টারঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ২ জুলাই, ২০২১
  • ৯৫০ বার পঠিত

টঙ্গীর তিলার গাতি এলাকায় মাদকাসক্ত স্বামীকে নেশা করতে বাধা দেওয়ায় স্ত্রী মৌসুমি আক্তার(২৮)এর ২ হাতের কব্জির রগ কেটে দিল স্বামী শাহজাহান মিয়া (৩২) এসময় মাথার পিছনে ডান পাশে ও ডান চোখে আগাত করে। গুরুত্বর আহত অবস্থায় আসেপাশের লোকজন মৌসুমি আক্তার কে উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে ভর্তি করা হয়।
এলাকা বাসি জানান, তিলার গাতি এলাকার মোস্তফা মিয়ার একমাত্র মেয়ে মৌসুমি আক্তার। দীর্ঘ ৯ বছর আগে একই এলাকার মোসলেম উদ্দিনের ছেলে শাহজাহান মিয়ার সাথে ধুমধাম করে বিয়ে দেন। বিয়েতে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। বিয়ের ২/৩ বছর পরপরই শাহজাহান মিয়া সঙ্গদোষে নেশায় আসক্ত হয়ে পড়েন এবং নেশা করে এসে মৌসুমি আক্তার কে অমানবিক নির্যাতন করেন,। সংসার জীবনে ২ সন্তানের জননী মৌসুমি। সন্তানদের কথা চিন্তা করে স্বামী শাহজাহান মিয়া কে ভালো করতে – এবং স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনতে চেষ্টা করে যাচ্ছে। শুক্রবার দুপুর ১টায় মানুষ যখন জুম্মার নামাজ আদায় করতে মসজিদে যায়, এমন সময় শাহজাহান মিয়া একা ঘরে বসে নেশা করছে।এতে স্ত্রী মৌসুমি আক্তার দেখে ফেলে এবং স্বামী শাহজাহান মিয়া কে নেশা করতে বাধা দেয়।এতে ক্ষিপ্ত হয়ে শাজাহান মৌসুমিকে ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করে এবং দুই হাতের কব্জির রগ কেটে দেয় এবং চোখ দিয়ে দেখে বলে চোখ নষ্ট করতে ডান পাশের চোখে আগাত করে। গুরুত্বর আহত অবস্থা মৌসুমি কে টঙ্গী সরকারি হাসপাতালে নিয়ে আসলে তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে নেওয়ার জন্য বলে।লকডাউন থাকায় তাকে একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মৌসুমির বাবা মোস্তফা মিয়া জানান আমার একমাত্র মেয়ে মৌসুমি আক্তার, তাকে বিয়ে দিয়েছি আমার ২টি ফুটফুটে নাতনি আছে। মেয়ে এবং নাতনি কে আমিই ভরনপোষণ সহ যখন যাহা লাগে দেই।মেয়ের সুখের কথা চিন্তা করে যখনই যাহা লাগবে আমি অপূর্ন রাখিনা। এ যাবৎ বিয়ের পর থেকে নগদ টাকা সহ অনেক কিছু দিয়েছি,। আমার একমাত্র মেয়ের সুখের জন্য।এ ব্যাপারে টঙ্গী পশ্চিম থানায় মামলার প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Dwonload From ThemesBazar.Com