শিরোনাম :
ধামইরহাট বড়থা ডি আই ফাজিল মাদ্রাসার বেহাল অবস্থা নওগাঁয় ডিবি পুলিশের অভিযানে ১০১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২ ধামইরহাটে অপহরণ মামলার আসামি ইয়াদুল পুলিশের হাতে আটক ধামইরহাটে অর্ধ বার্ষিকী সাফল্য উদযাপন ও যুব সমাবেশ অনুষ্ঠিত কুড়িগ্রামে যুব সংগঠন ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত নওগাঁর পত্নীতলায় তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫ বগুড়ায় রেলের দূরত্ব ভিত্তিক রেয়াত বাতিলের প্রতিবাদে মানববন্ধন চাঁদপুর জেলায় ফরিদগঞ্জ উপজেলায় খাজে আহমেদ মজুমদার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত ধামইরহাটে গ্রামের তরুণদের উদ্যোগে মসজিদের ধান কাটা চলছে নওগাঁয় মাদকসহ র‌্যাবের হাতে আটক ১

থার্টি ফার্স্ট নাইটে ভালোবাসা কুড়ালেন রূপসী নওগাঁ সেচ্ছাসেবী সংগঠন।

মুজাহিদ হোসেন, স্টাফ রিপোর্টার:
  • আপডেট টাইম : শুক্রবার, ১ জানুয়ারী, ২০২১
  • ৫৩৭ বার পঠিত

সবাই যখন সাগরের পারে, টিএসসির চত্বর, সাজেকের লুই লুই পাহাড়ে কিংবা পাঁচ তারকা দামী কোন রেস্টুরেন্টে বন্ধু-বান্ধবদের নিয়ে থার্টিফাস্ট নাইট উদযাপনে ব্যস্ত। ঠিক তখনি নওগাঁ জেলার সেচ্ছাসেবী সংগঠন “রূপসী নওগাঁ” এর সদস্যরা নওগাঁ শহর, শান্তাহার রেল স্টেশন এবং এতিমখানায় ঘুরে ঘুরে দু:স্থ, অসহায় ও শীতার্ত মানুষের শীতবস্ত্র (কম্বল), শার্ট ও প্যান্ট বিতরণ করে অন্যরকম থার্টিফাস্ট নাইট পালন করেছেন।

পুরাতন বছরকে বিদায় আর নতুন বছরকে স্বাগত জানানোর এই বিরল দৃষ্টান্তকে শীতার্ত মানুষেরা দোয়া ও আর্শীবাদের ভরে দিয়েছেন রূপসী নওগাঁ পরিবারকে। আর কিছু না হোক এই কনকনে শীতে অসহায় কিছু মানুষের ভালোবাসা কুড়িয়েছেন সেচ্ছাসেবী সংগঠন রূপসী নওগাঁ। তাদের মুখে নতুন বছরের প্রথম দিনে ফুটিয়েছেন ক্ষণিকের হাসি। শীত বস্ত্র বিতরণ কালে রূপসী নওগাঁ পরিচালক ডেন্টিস্ট খালেদ বিন ফিরোজ জানায়, থার্টি ফার্স্ট নাইটের নামে অর্থ অপচয় না করে সবারই উচিৎ শীতার্তদের পাশে দাঁড়ানো, সবাই এগিয়ে এলে অন্তত কিছু অসহায় মানুষ শীতের কষ্ট থেকে রক্ষা পায়।

এটাই হতো থার্টি ফার্স্ট নাইটে আমাদের বড় প্রাপ্তি। বিগত বছরেও আমরা এমন আয়োজন করেছিলাম এইভাবে আগামীতেও আমাদের কার্যক্রম চলবে ইনশাআল্লাহ। এই সময় উপস্থিত ছিলেন রূপসী নওগাঁ পরিবারের উপদেষ্টা, নাজমুল হক, ডা.খাইরুল বাসার এবং রূপসী নওগাঁ সংগঠনের সদস্যদের ভেতর ইঞ্জিনিয়ার সাজু রহমান সুজন, জাহিদ হাসান সাদ্দাম, তৌফিকা বৃষ্টি, আহসান হাবিব মহন, শিহাব আনছারি, আঃ মমিন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Dwonload From ThemesBazar.Com