শিরোনাম :
ধামইরহাট বড়থা ডি আই ফাজিল মাদ্রাসার বেহাল অবস্থা নওগাঁয় ডিবি পুলিশের অভিযানে ১০১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২ ধামইরহাটে অপহরণ মামলার আসামি ইয়াদুল পুলিশের হাতে আটক ধামইরহাটে অর্ধ বার্ষিকী সাফল্য উদযাপন ও যুব সমাবেশ অনুষ্ঠিত কুড়িগ্রামে যুব সংগঠন ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত নওগাঁর পত্নীতলায় তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫ বগুড়ায় রেলের দূরত্ব ভিত্তিক রেয়াত বাতিলের প্রতিবাদে মানববন্ধন চাঁদপুর জেলায় ফরিদগঞ্জ উপজেলায় খাজে আহমেদ মজুমদার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত ধামইরহাটে গ্রামের তরুণদের উদ্যোগে মসজিদের ধান কাটা চলছে নওগাঁয় মাদকসহ র‌্যাবের হাতে আটক ১

দেবিদ্বার উপজেলার গুনাইঘড় উত্তর ইউনিয়ন ছেপাড়া গ্রামে পাওনা টাকা চাওয়ায় চাউল ব্যবসায়ীকে কুপিয়ে যখম।

মোহাম্মদ উল্লাহ্ ভূইয়া(সোহাগ):
  • আপডেট টাইম : বুধবার, ১৮ নভেম্বর, ২০২০
  • ৪৬৬ বার পঠিত

পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার হয়েছে দেবিদ্বার উপজেলার ছেপাড়া গ্রামের আলিমুদ্দিন ব্যাপারী বাড়ীর মোঃ আব্দুল সামাদ ব্যাপারী(৫৫) নামের একজন চাউল ব্যবসায়ী। পরে স্থানীয় লোকজন আহত ব্যবসায়ীকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে দেবিদ্বার সরকারি হাসপাতালে ভর্তি করেন। এ হামলার ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগীর স্ত্রী মোসাম্মৎ নাছরিন বেগম।আজ রোজ মোঙ্গলবার ১৭/১১/২০২০ইং আনুমানিক ৬টা৩০মিনিট সকালে এ ঘটনা ঘটেছে বলে নিশ্চিত করেছেন ভুক্তভোগী পরিবার।

ভুক্তভোগী পরিবারের অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার উত্তর গুনাইঘড়ের ছেপাড়া বিবাদী একই গ্রামের পাশাপাশি বাড়ি, জমি বিক্রি বাবদ প্রায় তিন বছর পূর্বে ৪ লক্ষ্য টাকা পাওনা থাকে বাদী আব্দুল সামাদ। এ পাওনা টাকা ফেরত চায় বাদী আব্দুল সামাদ ব্যাপারী এই বিষয় ঐ ইউনিয়ন এর চেয়ারম্যান ও মেম্বারও অবগত আছেন এবং সামাজিক ভাবে অনেকবার মিমাংশার চেষ্টাও করেন অবশেষে জব্বার মেম্বারের মাধ্যমে আগামী ২০/১১/২০২০ইং রোজ শুক্রবার ছেপাড়া গ্রামে চেয়ারম্যানের উপস্থিতিতে এক গ্রাম সালিশের সময় নির্ধারন করা হয়।

কিন্তু বিবাদীগন ১/ জাকির হোসেন(৩০) ২/ মোঃরুবেল(২৮)।৩/আবুল হাশেম(৫০)৪/ মোঃ সেলিম(৩৫)৫/আবুল কাশেম(৪৫)৬/ চেনু মিয়া (২৮)৭/ হুমায়ন(৩৫)আরো অজ্ঞাত নামা ৪/৫ জন এই সালিশ উপেক্ষা করে তাকে প্রানে মারার জন্য আগে থেকেই উনঝুটি আতিক মিয়ার বাড়ির সামনে বাকসার দুধ বিক্রি করতে যাওয়ার সময় আব্দুল সামাদ ব্যাপারীকে লাটি সোটা দিয়ে পিটিয়ে ও দা দিয়ে এলোপাতাড়িভাবে কুপিয়ে যখম করে ফেলে রাখে। পরে স্থানীয় লোকজন আহত ব্যবসায়ীকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে দেবিদ্বার সরকারি হাসপাতালে ভর্তি করেন।

এ হামলার ঘটনায় ০৭ জনকে আসামী করে অজ্ঞাত আরো ৪/৫ জনসহ দেবিদ্বার থানায় একটি অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগীর স্ত্রী মোসাম্মৎ নাছরিন বেগম। আহত ব্যবসায়ীর বোন বলেন, আমার ভাই তাদের কাছ থেকে টাকা পায় এবং গ্রামবাসী এই বিষয়টি জানেন। এখন পাওনা টাকা ফেরত চাওয়ায় আমার ভাইকে হত্যার উদ্দেশ্যে এই হামলা চালিয়েছে।আমি এবং আমার পরিবার এই হামলার সঠিক বিচার চাই।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Dwonload From ThemesBazar.Com