শিরোনাম :
চাঁদপুর ফরিদগঞ্জ ষোলদানা চৌধুরী বাড়িতে সন্ত্রাসী হামলা ধামইরহাটে আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিক ও আলোচনা সভা অনুষ্ঠিত ধামইরহাটে জোরপূর্বক গাছ কাটার অভিযোগ উলিপুরে এম আর ফাউন্ডেশনের অঙ্গ সংগঠন নেফড়া কাঁঠালীপাড়া মানব কল্যান সংঘের ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত ধামইরহাট বড়থা ডি আই ফাজিল মাদ্রাসার বেহাল অবস্থা নওগাঁয় ডিবি পুলিশের অভিযানে ১০১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২ ধামইরহাটে অপহরণ মামলার আসামি ইয়াদুল পুলিশের হাতে আটক ধামইরহাটে অর্ধ বার্ষিকী সাফল্য উদযাপন ও যুব সমাবেশ অনুষ্ঠিত কুড়িগ্রামে যুব সংগঠন ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত নওগাঁর পত্নীতলায় তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫

দেশীয় বন্দুকসহ ডিবি পুলিশের হাতে গ্রেফতার ১

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০২৩
  • ৯০ বার পঠিত

রানা ইস্কান্দার রহমান গাইবান্ধা জেলা ব্যুরো প্রধানঃ

গাইবান্ধা জেলা পুলিশ সুপারের সার্বিক দিক নির্দেশনায় ডিবি পুলিশের একটি টিম গাইবান্ধা সদরে বিশেষ অভিযান চালিয়ে একটি দেশীয় এক নলা বিশিষ্ট ওয়ান সুটার গান ( অবৈধ দেশীয় বন্দুক) ১ রাউন্ড কার্তুজসহ মাসুদ রানা (৪০) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে ৷

একটি HERO IGNITOR 125cc যার রেজিঃ নং-গাইবান্ধা-হ ১৪-২৩৫৪, একটি মোবাইল উদ্ধার করে।গ্রেফতারকৃত আসামী মোঃ মাসুদ রানা (৪০) গাইবান্ধা সদর থানার উত্তর গিদারী গ্রামের আব্দুল মান্নান সরকারের ছেলে। তার বিরুদ্ধে বিগত সময়ে দুটি চুরি সংক্রান্ত মামলা বিজ্ঞ আদালতে চলমান রয়েছে।

এবিষয়ে আজ ১৬ আগস্ট বুধবার সকালে জেলা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এক প্রেস ব্রিফিংয়ে গাইবান্ধা জেলার পুলিশ সুপার কামাল হোসেন সার্বিক তথ্য তুলে ধরেন। এসময় অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) ইবনে মিজান , অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম এন্ড অপস ইব্রাহিম হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (বি-সার্কেল) আব্দুল্লাহ আল মামুন, ডিবি ওসি মোখলেচুর রহমান সরকার,সদর থানার অফিসার ইনচার্জ মাসুদ রানা, পুলিশ পরিদর্শক বদরুজ্জামান সহ বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তাগণসহ স্থানীয় গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

এ প্রেস ব্রিফিংয়ে গাইবান্ধা জেলার পুলিশ সুপার মোঃ কামাল হোসেন জানান, জেলা গোয়েন্দা শাখা (ডিবি), গাইবান্ধা কর্তৃক অপরাধ রোধকল্পে নিয়মিত অভিযানে ১৫ আগস্ট রাত সাড়ে ১২ ঘটিকায় গাইবান্ধা জেলার গাইবান্ধা সদর খানাধীন ৫ নং বল্লমঝাড় ইউপির ৫ নং মারুফ মিয়ার বাড়ীর সামনের পাকা রাস্তা দিয়ে মোটরসাইকেল যোগে যাওয়ার সময় গোপন সংবাদের ভিত্তিতে ১। মোঃ মাসুদ রানা(৪৩) কে গ্রেফতার করে তার নিকট হতে সাক্ষীদের উপস্থিতিতে উরু আসামীর দেহ তল্লাশী করিয়া পরিহিত প্যান্টের পিছনে কোমড়ে গোজানো অবস্থায় শপিং ব্যাগের ভিতরে ১। একটি কালো রং করা দেশীয় এক নলা বিশিষ্ট ওয়ান সুটার গান, যার দৈর্ঘ্য ৩৪ সেঃমিঃ, নলের দৈর্ঘ্য ২২ সেঃ মিঃ ২। ১ রাউন্ড সাদা ও সোনালি রংয়ের কাজ যার পিছনে *12*12*12*12 লেখা আছে, ৩। একটি HERO IGNITOR 125cc যা cafe নং-গাইবান্ধা-হ ১৪-২৩৫৪, ইঞ্জিন নং- JA06EYM9G00302, PS JAW073MJJ00652, যার বাজার মূল্য-১,২০,০০০/- (এক লক্ষ বিশ হাজার) টাকা, ৪। একটি Symphony BL120 বাটন প্রাপ্ত হয়ে উচ্চারপূর্বক জব্দ করা হয়। এঘটনায় গ্রেফতারকৃত আসামীর দেয়া তথ্য মতে ঘটনার সহিত জড়িত পলাতক আসামী গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। অন্য কেহ জড়িত আছে কিনা সেই ব্যাপারে আসামীকে জিজ্ঞাসাবাদ অব্যাহত আছে। আসামীর বিরুদ্ধে গাইবান্ধা সদর থানায় নিয়মিত মামলা – ২০ ১৫/০৮/২০১৩ খ্রিঃ, ধারা-১৮৭৮ সালের আর্মস এ্যাক্ট (সংশোধন- ২০০২) এর 19-A রুজু করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Dwonload From ThemesBazar.Com