শিরোনাম :
ধামইরহাট বড়থা ডি আই ফাজিল মাদ্রাসার বেহাল অবস্থা নওগাঁয় ডিবি পুলিশের অভিযানে ১০১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২ ধামইরহাটে অপহরণ মামলার আসামি ইয়াদুল পুলিশের হাতে আটক ধামইরহাটে অর্ধ বার্ষিকী সাফল্য উদযাপন ও যুব সমাবেশ অনুষ্ঠিত কুড়িগ্রামে যুব সংগঠন ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত নওগাঁর পত্নীতলায় তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫ বগুড়ায় রেলের দূরত্ব ভিত্তিক রেয়াত বাতিলের প্রতিবাদে মানববন্ধন চাঁদপুর জেলায় ফরিদগঞ্জ উপজেলায় খাজে আহমেদ মজুমদার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত ধামইরহাটে গ্রামের তরুণদের উদ্যোগে মসজিদের ধান কাটা চলছে নওগাঁয় মাদকসহ র‌্যাবের হাতে আটক ১

দ্বৈত ভোটার হওয়ায় নরসিংদীর শিবপুরে মহিলা ইউপি সদস্যার বিরুদ্ধে মামলা।

সালেক আহমেদ পলাশ স্টাফ রিপোর্টার।
  • আপডেট টাইম : শনিবার, ১৪ নভেম্বর, ২০২০
  • ৪১৬ বার পঠিত

প্রতারণামূলকভাবে ব্যক্তিগত তথ্য ও অবস্থান পরিবর্তন পূর্বক ভোটার তালিকায় দুইবার নাম অন্তর্ভুক্ত করার অপরাধে নরসিংদীর শিবপুরে নাজনীন সুলতানা ও আবদুল জলিল মিয়ার নামে মামলা করেছে উপজেলা নির্বাচন কর্মকর্তা। দ্বৈত ভোটার হওয়ায় গত ৩ নভেম্বর উপজেলা নির্বাচন কর্মকর্তা ফারজানা আবেদীন বাদী হয়ে শিবপুর মডেল থানায় এই মামলা করেন।

অভিযুক্ত নাজনীন সুলতানা শিবপুর উপজেলার সাধারচর ইউনিয়ন পরিষদের ১,২ ও ৩ নং ওয়ার্ড সংরক্ষিত মহিলা ইউপি সদস্য ও উত্তরসাধারচর গ্রামের তোফাজ্জল হোসেন ভূইয়ার স্ত্রী এবং আবদুল জলিল একই ইউনিয়নের কালুয়ারকান্দা গ্রামের সুন্দর আলীর ছেলে। মামলার বিবরণে জানা যায়, নাজনীন সুলতানা সাধারচর ইউনিয়ন পরিষদ কার্যালয় ২০০৭ হতে ২০১৬ সালের মধ্যে প্রথমবার ভোট হয়।

যার ভোটার নং (৬৮১৩৩৪৫৭৬৫২৫) ২নং ওয়ার্ডের উত্তরসাধারচর গ্রামে ভোটার থাকা সত্ত্বেও মিথ্যা তথ্য দিয়ে প্রতারণার মাধ্যমে অসৎ উদ্দেশ্যে ঢাকাস্থ তেজগাঁও এলাকার উত্তরনাখাল পাড়ায় ২য় বার ভোটার হয়েছেন ভোটার নং (২৬১২৩২০০০৮৯৫)। দুই জায়গায় ভোটার তালিকায় তিনি স্বামীর নাম ও জন্ম তারিখ পরিবর্তন করেছেন শিবপুরে স্বামীর নাম তোফাজ্জল হোসেন ভূইয়া ও জন্ম তারিখ ১লা জানুয়ারি ১৯৭৭।

আর ঢাকায় তার ভোটার তালিকায় স্বামীর নাম মো. এমরান ভূইয়া ও জন্ম তারিখ ০১/০৮/১৯৭৭ইং। জানা যায়, তিনি নিজের ইচ্ছায় তথ্য গোপন করে ফিঙ্গার প্রিন্ট দেন। পরে ফিঙ্গার প্রিন্টের মাধ্যমে দ্বৈত ভোটার শনাক্ত করা হয়েছে। শিবপুর মডেল থানার (ওসি) মোল্লা আজিজুর রহমান জানান, দ্বৈত ভোটার হওয়ার অপরাধে ভোটার তালিকা আইন ২০০৯’র ১৮ ধারা মোতাবেক মামলা নেওয়া হয়েছে

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Dwonload From ThemesBazar.Com