শিরোনাম :
চাঁদপুর ফরিদগঞ্জ ষোলদানা চৌধুরী বাড়িতে সন্ত্রাসী হামলা ধামইরহাটে আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিক ও আলোচনা সভা অনুষ্ঠিত ধামইরহাটে জোরপূর্বক গাছ কাটার অভিযোগ উলিপুরে এম আর ফাউন্ডেশনের অঙ্গ সংগঠন নেফড়া কাঁঠালীপাড়া মানব কল্যান সংঘের ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত ধামইরহাট বড়থা ডি আই ফাজিল মাদ্রাসার বেহাল অবস্থা নওগাঁয় ডিবি পুলিশের অভিযানে ১০১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২ ধামইরহাটে অপহরণ মামলার আসামি ইয়াদুল পুলিশের হাতে আটক ধামইরহাটে অর্ধ বার্ষিকী সাফল্য উদযাপন ও যুব সমাবেশ অনুষ্ঠিত কুড়িগ্রামে যুব সংগঠন ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত নওগাঁর পত্নীতলায় তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫

নির্বাচনে খেলা হবে; আন্দোলনে খেলা হবে- সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২
  • ৩৪৩ বার পঠিত

নূরনবী স্টাফ রিপোর্টারঃ- গত ২৮ নভেম্বর জামালপুর বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, খেলা হবে, নির্বাচনে খেলা হবে। আন্দোলনে খেলা হবে; ১০তারিখেও খেলা হবে। বিএনপি’র ১০ডিসেম্বরের শান্তিপূর্ণ পরিবেশে মিটিং করুক; শান্তিপূর্ণ হলে কোন প্রকার বাঁধা দেবে না আওয়ামী লীগ। তবে আগুন ও লাঠি নিয়ে এলে খেলা হবে। আগুন নিলে আর লাঠি নিয়ে খেলা করলে আওয়ামী লীগের নেতারা কর্মীরা বসে থাকবে না

বিএনপির উদ্যোশে আরো তিনি বলেন, আপনারা আগুন নিয়ে খেলা করবেন। লাঠি নিয়ে খেলা করবেন। আর আমাদের নেতা কর্মীরা দাঁড়িয়ে দাঁড়িয়ে ললিপপ চুষবে, তাই না। আমরা প্রস্তুত আছি। খেলা হবে। সেই খেলায় বিএনপির আগুন লাঠির বিরুদ্ধে দলীয় নেতা কর্মীদের প্রস্তুত থাকার আহবান জানান তিনি।

আজ সোমবার (২৮নভেম্বর) বিকালে জামালপুর জিলা স্কুল মাঠে অনুষ্ঠিত জামালপুর জেলা আওয়ামীলীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি এসব কথা বলেন।
দীর্ঘ সাড়ে সাত বছর পর জামালপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বাষিক সম্মেলন সম্মেলনে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন জাহাঙ্গির কবির নানক এমপি, বাহাউদ্দিন নাসিম এমপি, মির্জা আজম এমপি, ধর্মপ্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান দুলাল এমপি ও সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য বেগম হোসনে আরা সহ কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

জামালপুর জেলা আওয়ামীলীগের সম্মেলনকে কেন্দ্র করে আওয়ামী লীগের নেতা-কর্মীদের মাঝে উৎসবমুখর পরিবেশ বিরাজ করে । জামালপুর জেলা আওয়ামীলীগের সম্মেলনকে সফল করতে জামালপুরের বিভিন্ন উপজেলা, পৌরসভা,ইউনিয়ন ও আশপাশের জেলা থেকে বিভিন্ন রং বে রং এর ব্যানোর ফেস্টুন নিয়ে সভায় লক্ষাধিক নেতা কর্মীদের মিলনস্থলে উপস্থিত হয়।

পরে সম্মেলনে সভাপতি পদে আডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ ও সাধারন সম্পাদক পদে বিজন কুমার চন্দকে নির্বাচিত করা হয়। এর আগে ২০১৫ সালের ২০ মে জামালপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Dwonload From ThemesBazar.Com