শিরোনাম :
চাঁদপুর ফরিদগঞ্জ ষোলদানা চৌধুরী বাড়িতে সন্ত্রাসী হামলা ধামইরহাটে আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিক ও আলোচনা সভা অনুষ্ঠিত ধামইরহাটে জোরপূর্বক গাছ কাটার অভিযোগ উলিপুরে এম আর ফাউন্ডেশনের অঙ্গ সংগঠন নেফড়া কাঁঠালীপাড়া মানব কল্যান সংঘের ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত ধামইরহাট বড়থা ডি আই ফাজিল মাদ্রাসার বেহাল অবস্থা নওগাঁয় ডিবি পুলিশের অভিযানে ১০১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২ ধামইরহাটে অপহরণ মামলার আসামি ইয়াদুল পুলিশের হাতে আটক ধামইরহাটে অর্ধ বার্ষিকী সাফল্য উদযাপন ও যুব সমাবেশ অনুষ্ঠিত কুড়িগ্রামে যুব সংগঠন ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত নওগাঁর পত্নীতলায় তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫

নৌকার মাঝি হয়ে দ্বিতীয়বারের মতো মেয়র পদে এবিএম গোলাম কবির।

মোঃ মাসুদ মৃধা,বরগুনা:
  • আপডেট টাইম : সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০
  • ৫২৪ বার পঠিত

বেতাগী পৌর নির্বাচনে বিপুল ভোটে করেন l পঞ্চম বারের মত প্রশাসনের কড়া নিরাপত্তার মধ্য দিয়ে বেতাগী পৌরসভায় ভোট গ্রহণ শেষে হয়েছে। ভোট গননা শেষে ব্যপক ব্যবধানে নৌকা বিজয়। এখানে বাংলাদেশ আওয়ামীলীগের মননীত প্রার্থী এবিএম গোলাম কবির বিজয়ী হয়েছে। গতকাল সকাল থেকে প্রতিটি কেন্দ্রে ভোটার উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। বিশেষ করে নারী ভোটারদের উপস্থিতির সংখ্যা ছিল অনেক বেশি।

বেতাগী পৌরসভায় ৯টি ওয়ার্ডে মোট নয় হাজার ৩ শ ২৮ জন ভোটের মধ্যে কাষ্ঠ হয়েছে ৬ হাজার নয়শত চল্লিশ ভোট। এরমধ্যে নৌকার প্রার্থী এবিএম গোলাম কবির পেয়েছে ৬১০২ ধানের শীষ হুমায়ুন কবির মল্লিক পেয়েছে ৫১৯ ও বিদ্রোগী প্রার্থী মহাসিন পেয়েছে ৩১৯ ভোট। সুষ্ঠু অবাধ ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহন হয়েছে।

৯টি ওয়ার্ডে নয়জন ম্যাজিষ্ট্রেট কাজ করছেন। পুলিশের পক্ষ থেকে প্রতি দুই ওয়ার্ডের জন্য একজন করে অতিরিক্ত পুলিশ সুপার এবং প্রতিটি কেন্দ্রে ২জন এসআই, দুইজন এএসআইসহ মোট ১৫ জন পুলিশ সদস্য কাজ করছে। এছাড়া দুই প্লাটুন বিজিবি এবং চার প্লাটুন র‌্যাব সদস্য ও একজন জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ভ্রাম্যমান আদালত পরিচালনার জন্য করেছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Dwonload From ThemesBazar.Com