শিরোনাম :
চাঁদপুর ফরিদগঞ্জ ষোলদানা চৌধুরী বাড়িতে সন্ত্রাসী হামলা ধামইরহাটে আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিক ও আলোচনা সভা অনুষ্ঠিত ধামইরহাটে জোরপূর্বক গাছ কাটার অভিযোগ উলিপুরে এম আর ফাউন্ডেশনের অঙ্গ সংগঠন নেফড়া কাঁঠালীপাড়া মানব কল্যান সংঘের ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত ধামইরহাট বড়থা ডি আই ফাজিল মাদ্রাসার বেহাল অবস্থা নওগাঁয় ডিবি পুলিশের অভিযানে ১০১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২ ধামইরহাটে অপহরণ মামলার আসামি ইয়াদুল পুলিশের হাতে আটক ধামইরহাটে অর্ধ বার্ষিকী সাফল্য উদযাপন ও যুব সমাবেশ অনুষ্ঠিত কুড়িগ্রামে যুব সংগঠন ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত নওগাঁর পত্নীতলায় তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫

পটিয়াতে যাত্রিদের মানবিক সহযোগিতায় ঢাকা থেকে কক্সবাজারগামী মহিলা যাত্রির গাড়িতেই বাচ্চা প্রসব সম্পন্ন…

স্টাপ রিপোর্টার-- - এস এম ফারুক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১
  • ৮০০ বার পঠিত

এক অনন্যসাধারণ ঘটনার অবতারনা হয়েছে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে।
ঢাকা থেকে কক্সবাজার গামী মহিলা যাত্রির প্রসব সম্পন্ন, এতে অবশ্যই অন্য যাত্রিদের সহযোগীতা সত্যিই প্রশংসনীয়।
সময় রাত ২.২৫ মিনিট ২১/০৯/২১।ঢাকা থেকে কক্সবাজারগামী একটি রিলাক্স পরিবহনের বাস পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রবেশ করে। বাসের যাত্রীরা আমাদের জরুরি বিভাগে এসে জানায়, বাসে একজন প্রসূতি মা আছেন যার প্রসব-বেদনা শুরু হয়েছে। আমরা যাতে গিয়ে উনাকে দেখি। সাথে সাথে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত মিডওয়াইফ বিবি হালিমা ও শরিফা জেসমিনকে সাথে নিয়ে রোগীকে দেখতে গেলে দেখা যায়, উনার ডেলিভারি হবার পথে। তারপর মিডওয়াইফের সহায়তায় প্রসূতি মায়ের ডেলিভারি সম্পন্ন করা হয় বাসের মধ্যেই কোন ঝামেলাহীন ভাবেই। পরে বাচ্চা এবং মাকে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে প্রসব পরবর্তী চিকিৎসা প্রদান করা হয়। আমাদের সাথে আরো সহায়তা করেন উপ- সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার অজয় কুমার শীল, ওয়ার্ডবয় হাসান ও রিন্টু নাথ।

পরে জানা যায়, রোগীনি তার স্বামীসহ নারায়ণগঞ্জ সাইনবোর্ড এলাকা থেকে চকরিয়া বাপেরবাড়ি যাচ্ছিলেন। ইতোমধ্যে প্রসববেদনা উঠলে বাসের অন্য যাত্রীদের সহায়তায় পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে পৌছায়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Dwonload From ThemesBazar.Com