শিরোনাম :
ধামইরহাট বড়থা ডি আই ফাজিল মাদ্রাসার বেহাল অবস্থা নওগাঁয় ডিবি পুলিশের অভিযানে ১০১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২ ধামইরহাটে অপহরণ মামলার আসামি ইয়াদুল পুলিশের হাতে আটক ধামইরহাটে অর্ধ বার্ষিকী সাফল্য উদযাপন ও যুব সমাবেশ অনুষ্ঠিত কুড়িগ্রামে যুব সংগঠন ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত নওগাঁর পত্নীতলায় তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫ বগুড়ায় রেলের দূরত্ব ভিত্তিক রেয়াত বাতিলের প্রতিবাদে মানববন্ধন চাঁদপুর জেলায় ফরিদগঞ্জ উপজেলায় খাজে আহমেদ মজুমদার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত ধামইরহাটে গ্রামের তরুণদের উদ্যোগে মসজিদের ধান কাটা চলছে নওগাঁয় মাদকসহ র‌্যাবের হাতে আটক ১

পূজামন্ডপ পরিদর্শন ডিআইজি ও পুলিশ সুপার রাজশাহী’র রেঞ্জের

ফারুক হোসেন রাজশাহী ব্যুরো প্রধান
  • আপডেট টাইম : রবিবার, ২২ অক্টোবর, ২০২৩
  • ১১৫ বার পঠিত

পূজামন্ডপ পরিদর্শন ডিআইজি ও পুলিশ সুপার রাজশাহী’র রেঞ্জের

ফারুক হোসেন
রাজশাহী ব্যুরো প্রধান

রাজশাহীর পূজামন্ডপ পরিদর্শন করলেন রাজশাহীর ডিআইজি ও রাজশাহীর পুলিশ সুপার গতকাল ২১ অক্টোবর ২০২৩ খ্রি. রাত ১০:০০ টা হতে রাত ০০:০০ টা পর্যন্ত রাজশাহী জেলার পুঠিয়া থানা এবং চারঘাট থানার পূজামণ্ডপ পরিদর্শন করেন রাজশাহী রেঞ্জের ডিআইজি মো: আনিসুর রহমান, বিপিএম(বার), পিপিএম (বার) এবং রাজশাহী জেলার পুলিশ সুপার মো: সাইফুর রহমান, পিপিএম। তাঁরা রাজশাহীর পুঠিয়ার বানেশ্বর বাজারের দুর্গামাতার মন্দির এবং চারঘাটের সরদহ ইউনিয়নের খোর্দ্দগোবিন্দপুর শ্রী শ্রী কালিমাতার মন্দির এবং চারঘাট থানার সন্নিকটে চারঘাট কেন্দ্রীয় কালিমাতার মন্দির পরিদর্শন করেন এ সময় রাজশাহী রেঞ্জের ডিআইজি মো: আনিসুর রহমান, বিপিএম (বার), পিপিএম (বার) এবং রাজশাহীর পুলিশ সুপার মো: সাইফুর রহমান, পিপিএম পুজামণ্ডপ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকদের শুভেচ্ছা উপহার প্রদান করেন এবং তাঁরা পুজা উদযাপন কমিটির সাথে কুশলাদি বিনিময় করেন।
রাজশাহী রেঞ্জের ডিআইজি মো: আনিসুর রহমান, বিপিএম (বার), পিপিএম (বার) বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ হিসেবে সুদীর্ঘ কাল হতে অত্যন্ত আড়ম্বরপূর্ণ ও উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে এখানে দুর্গাপূজা পালিত হচ্ছে। রাজশাহী বিভাগের ৮ জেলায় দুর্গাপূজা উপলক্ষ্যে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। প্রতিটি পূজামণ্ডপে সার্বক্ষণিক আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের মোতায়েন রাখা হয়েছে, যাতে কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটে। তিনি আরও বলেন, পোশাকি পুলিশ ছাড়াও সাদা পোশাকের পুলিশ গোয়েন্দা নজরদারি করছে। বিশৃঙ্খলা সৃস্টির উদ্দেশ্যে অনলাইন বা অফলাইন কোনো মাধ্যমেই গুজব রটানোর অপপ্রয়াস পরিলক্ষিত হলে অপতৎপরতায় লিপ্ত ব্যক্তিদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি রাজশাহীর পুলিশ সুপার মো: সাইফুর রহমান, পিপিএম বলেন, রাজশাহী জেলায় ৩৬৩ টি পুজামণ্ডপে দুর্গামাতার আরাধনা চলছে। আমরা প্রতিটি থানার পুজামণ্ডপ পরিদর্শন করছি এবং পুজা উদযাপন কমিটির সদস্যগণের সাথে মতবিনিময় করছি। এ শারদীয় দুর্গাপুজা যাতে উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়, সেজন্য আমরা সবরকমের নিরাপত্তার ব্যবস্থা রেখেছি। তিনি আরও বলেন, ধর্ম যার যার, উৎসব সবার।
এসময় রাজশাহী জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আবু সালেহ মো: আশরাফুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো: রফিকুল আলম, সহকারী পুলিশ সুপার (চারঘাট সার্কেল) প্রণব কুমার, সহকারী পুলিশ সুপার (এসএএফ) কেএম নিয়ামত উল্লাহ, চারঘাট থানার অফিসার ইনচার্জ মো: সিদ্দিকুর রহমান-সহ পুলিশের অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Dwonload From ThemesBazar.Com