শিরোনাম :
ধামইরহাট বড়থা ডি আই ফাজিল মাদ্রাসার বেহাল অবস্থা নওগাঁয় ডিবি পুলিশের অভিযানে ১০১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২ ধামইরহাটে অপহরণ মামলার আসামি ইয়াদুল পুলিশের হাতে আটক ধামইরহাটে অর্ধ বার্ষিকী সাফল্য উদযাপন ও যুব সমাবেশ অনুষ্ঠিত কুড়িগ্রামে যুব সংগঠন ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত নওগাঁর পত্নীতলায় তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫ বগুড়ায় রেলের দূরত্ব ভিত্তিক রেয়াত বাতিলের প্রতিবাদে মানববন্ধন চাঁদপুর জেলায় ফরিদগঞ্জ উপজেলায় খাজে আহমেদ মজুমদার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত ধামইরহাটে গ্রামের তরুণদের উদ্যোগে মসজিদের ধান কাটা চলছে নওগাঁয় মাদকসহ র‌্যাবের হাতে আটক ১

প্রকাশিত সংবাদের প্রতিবাদ করেছেন ডাঃ তৌহিদুল ইসলাম।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৩ নভেম্বর, ২০২০
  • ৩১৯ বার পঠিত

গত ১৮ নভেম্বর দৈনিক পূর্বদেশ পত্রিকার শেষ পৃষ্ঠায় ডাঃ তৌহিদুল ইসলাম প্রকাশ রাসেলকে জড়িয়ে বানোয়াট ভিত্তিহীন সংবাদের প্রতিবাদ জানিয়ে পত্রিকা অফিস বরাবরে আইনগত নোটিশ প্রেরণ করেছেন ভূক্তভোগী। তার নিযুক্ত এডভোকেট মোহাম্মদ সাইফুদ্দিন মিলাদ কর্তৃক দৈনিক পূর্বদেশ পত্রিকা বরাবরে প্রেরিত আইনগত নোটিশে বলা হয়- “আমার মোয়াক্কেল সম্ভ্রান্ত পরিবারের সন্তান বটে। আমার মোয়াক্কেল ২০১৪-১৫ সেশনে ডিপ্লোমা ইন মেডিসিন (ম্যাটস) ডি. পি.টি (ফিজিওথেরাপি) ফিজিক্যাল মেডিসিন এন্ড রিহ্যাব (অনকোর্স) মা ও শিশু স্বাস্থ্য বিষয়ক কোর্স (মিরপুর হাসপাতাল, ঢাকা) এবং ২০১৫ সনে D.M.S (Diploma in medical Science) ট্রেনিং এবং বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি কর্তৃক ২০১৮ সনে BDRCS ট্রেনিং, ২০১৫ সনে ICDDR,B কর্তৃক নাক, কান, গলা ও হাঁপানি এবং শিশু স্বাস্থ্য বিকাশ বিষয়ক ট্রেনিং সমাপ্ত করিয়া অত্যন্ত সুনামের সহিত মানব সেবায় ব্রত আছেন। কিন্তু নিতান্তই পরিতাপের বিষয় আপনার সম্পাদিত দৈনিক পূর্বদেশ পত্রিকায় বিগত ১৮/১১/২০২০ তারিখে প্রকাশিত পত্রিকার শেষ পাতায় আমার মোয়াক্কেলের নামে মিথ্যাচার বানোয়াট ভিত্তিহীন সংবাদ প্রকাশিত হওয়ায় আমার মোয়াক্কেল হতবাক ও বিস্মিত এবং মর্মাহত হয়েছেন।উক্ত মিথ্যা এবং বানোয়াট সংবাদে আমার মোয়াক্কেলের চরম মানহানি হয়েছে।আপনার পত্রিকার সন্দ্বীপ প্রতিনিধি তাহার হীন মানসিকতার বহিঃ প্রকাশ ঘটিয়েছেন। মনগড়া সংবাদ করিয়াছেন যাহা মিথ্যা ভুয়া এবং বানোয়াট বটে।
আমার মোয়াক্কেল বিগত কিছুদিন পর্যন্ত অত্যন্ত সুনামের সাথে এবং সম্মানের সহিত এই মহান পেশায় নিয়োজিত আছেন।এমতাবস্থায়, পত্রিকার সম্পাদক বরাবর অত্যন্ত বিনয় এবং সম্মানের সহিত অনুরোধ করতেছি যে, অত্র নোটিশ পাওয়ার পরদিন আপনার পত্রিকার শেষ পাতায় যেখানে আমার মোয়াক্কেল সংক্রান্তে মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশিত হইয়াছে সেই কলামে একটি প্রতিবাদ সংবাদ প্রকাশ করিবেন এবং প্রকাশিত প্রতিবাদ সংক্রান্তে আমার মোয়াক্কেলকে অবহিত করিবেন।
ইহার অন্যথা হইলে আমার মোয়াক্কেল মানহানি সহ যাবতীয় প্রতিকারের নিমিত্তে বিজ্ঞ আদালত সমূহে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করিবেন।”

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Dwonload From ThemesBazar.Com