শিরোনাম :
চাঁদপুর ফরিদগঞ্জ ষোলদানা চৌধুরী বাড়িতে সন্ত্রাসী হামলা ধামইরহাটে আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিক ও আলোচনা সভা অনুষ্ঠিত ধামইরহাটে জোরপূর্বক গাছ কাটার অভিযোগ উলিপুরে এম আর ফাউন্ডেশনের অঙ্গ সংগঠন নেফড়া কাঁঠালীপাড়া মানব কল্যান সংঘের ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত ধামইরহাট বড়থা ডি আই ফাজিল মাদ্রাসার বেহাল অবস্থা নওগাঁয় ডিবি পুলিশের অভিযানে ১০১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২ ধামইরহাটে অপহরণ মামলার আসামি ইয়াদুল পুলিশের হাতে আটক ধামইরহাটে অর্ধ বার্ষিকী সাফল্য উদযাপন ও যুব সমাবেশ অনুষ্ঠিত কুড়িগ্রামে যুব সংগঠন ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত নওগাঁর পত্নীতলায় তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫

প্রশাসনের দাসীনতায় অবহেলিত নেছারাবাদ উপজেলা পরিষদের শ্রদ্ধার্ঘ;

স্বরূপকাঠি প্রতিনিধি শেখর মজুমদার
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৬৯ বার পঠিত

পিরোজপুরের নেছারাবাদ উপজেলা পরিষদ কর্তৃক শ্রদ্ধা নিবেদন করা হয়নি শহীদ দিবসে। ২১ শে ফেব্রুয়ারি ২০২১ আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও শহীদ দিবস উপলক্ষে সারা দেশে যখন ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে শহীদ বেদীতে শ্রদ্ধা নিবেদন সম্পন্ন হলো, তখন নেছারাবাদ (স্বরূপকাঠী) উপজেলা পরিষদ এর চেয়ারম্যান ও ইউএনও কর্তৃক শহীদ বেদীতে শ্রদ্ধার্ঘ্য প্রদানই করা হয়নই। উপস্থিতই ছিলেন না উপজেলা চেয়ারম্যান আব্দুল হক ও ভাইস চেয়ারম্যান রনি দত্ত জয়। ভাইস চেয়ারম্যান নার্গিস জাহান উপস্থিত ছিলেন তবে তিনি ইউএনও এর বাধার মুখে উপজেলা পরিষদের পক্ষে পুষ্প অর্পন করতে পারেননি।

সারাদিন পার হলেও উপজেলা পরিষদের পক্ষে কোন শ্রদ্ধার্ঘ্য অর্পন করা হয়নি। শহীদ দিবসের দিন সকাল ৯ টায় চেয়ারম্যান আব্দুল হক বলেন, আমি সন্ধ্যা নদীর পশ্চিম পাড়ে থাকাতে আসতে পারিনি। তবে কেন শ্রদ্ধার্ঘ্য জানানো হয়নি পরে বলতে পারবো।

অপরদিকে ভাইস চেয়ারম্যান রনি দত্ত জয় ঢাকাতে থাকায় তাকে ফোনেও পাওয়া যায়নি।
ভাইস চেয়ারম্যান নার্গিস জাহান বলেন, উপজেলা পরিষদের সদস্য সচিব ইউএনও প্রথমে মাননীয় মন্ত্রী শ ম রেজাউল করিমের পক্ষে শ্রদ্ধা নিবেদন করেন, এরপর উপজেলা পরিষদের পক্ষে দেয়ার কথা থাকলেও না দিয়ে তিনি উপজেলা প্রশাসনের পক্ষে শ্রদ্ধা নিবেদন করেন এবং স্থান ত্যাগ করেন। আমি বললেও তিনি কর্নপাত করেননি এবং উপজেলা পরিষদের পক্ষে কোন শ্রদ্ধার্ঘ্য অর্পন করেননি, করতেও দেননি।”
এ বিষয়ে নেছারাবাদ(স্বরূপকাঠী) ইউএনও মোশাররফ হোসেন বলেন, “সকালে চেয়ারম্যান মহোদয় পুষ্প অর্পন করার কথা ছিলো তবে করেছেন কিনা আমার জানা নেই।”
শহীদ দিবসে উপজেলা পরিষদের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদনে এরকম ইউএনও চেয়ারম্যান দ্বন্দ জনমনে নেতিবাচক প্রভাব ফেলবে মনে করেন স্থানীয়রা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Dwonload From ThemesBazar.Com