শিরোনাম :
চাঁদপুর ফরিদগঞ্জ ষোলদানা চৌধুরী বাড়িতে সন্ত্রাসী হামলা ধামইরহাটে আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিক ও আলোচনা সভা অনুষ্ঠিত ধামইরহাটে জোরপূর্বক গাছ কাটার অভিযোগ উলিপুরে এম আর ফাউন্ডেশনের অঙ্গ সংগঠন নেফড়া কাঁঠালীপাড়া মানব কল্যান সংঘের ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত ধামইরহাট বড়থা ডি আই ফাজিল মাদ্রাসার বেহাল অবস্থা নওগাঁয় ডিবি পুলিশের অভিযানে ১০১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২ ধামইরহাটে অপহরণ মামলার আসামি ইয়াদুল পুলিশের হাতে আটক ধামইরহাটে অর্ধ বার্ষিকী সাফল্য উদযাপন ও যুব সমাবেশ অনুষ্ঠিত কুড়িগ্রামে যুব সংগঠন ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত নওগাঁর পত্নীতলায় তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫

বরগুনায় স্ত্রীর গায়ে কেরোসিন দিয়ে আগুন ধরিয়ে দিলেন স্বামী।

এইচ এমএম ইব্রাহীম খলীল- স্টাফ রিপোর্টার:
  • আপডেট টাইম : শুক্রবার, ১১ ডিসেম্বর, ২০২০
  • ৪৬৯ বার পঠিত

বরগুনায় পারিবারিক কলহের জেরে নিপা (৩০) নামের এক গৃহবধূর গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দিয়েছেন স্বামী। ঘটনাটি ঘটেছে- গতকাল বৃহস্পতিবার দুপুরে বরগুনা সদরের ক্রোক সুইজ এলাকায়। এই ঘটনায় আগুনে ওই গৃহবধূর মুখমণ্ডল ঝলসে গেছে। গৃহবধূর স্বজনেরা তাকে উদ্ধার করে বরগুনা হাসপাতালে ভর্তি করছে। গৃহবধূর স্বজনরা জানান, স্বামী হিমু বরগুনা শহরে পোশাক তৈরির কাজ করে।

সম্প্রতি তিনি শ্যালকের স্ত্রীকে বিয়ে করেন। এ নিয়ে নিপার সাথে পারিবারিক দ্বন্দ্বের সৃষ্টি হলে উভয়পক্ষ বরগুনা নারী শিশু আদালতে মামলা করে। স্বামী হিমু তার আগের স্ত্রী নিপাকে মামলা তুলে নেওয়ার জন্য চাপ প্রয়োগ করে আসছিল। গতকাল দুপুরে এ নিয়ে উভয়ের সাথে তর্ক হলে একপর্যায়ে নিপার শরীরে কেরোসিন দিয়ে আগুন ধরিয়ে দেয় হিমু। পরবর্তীতে তাকে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে সেখানকার চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তির পরামর্শ দেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Dwonload From ThemesBazar.Com