শিরোনাম :
ধামইরহাট বড়থা ডি আই ফাজিল মাদ্রাসার বেহাল অবস্থা নওগাঁয় ডিবি পুলিশের অভিযানে ১০১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২ ধামইরহাটে অপহরণ মামলার আসামি ইয়াদুল পুলিশের হাতে আটক ধামইরহাটে অর্ধ বার্ষিকী সাফল্য উদযাপন ও যুব সমাবেশ অনুষ্ঠিত কুড়িগ্রামে যুব সংগঠন ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত নওগাঁর পত্নীতলায় তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫ বগুড়ায় রেলের দূরত্ব ভিত্তিক রেয়াত বাতিলের প্রতিবাদে মানববন্ধন চাঁদপুর জেলায় ফরিদগঞ্জ উপজেলায় খাজে আহমেদ মজুমদার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত ধামইরহাটে গ্রামের তরুণদের উদ্যোগে মসজিদের ধান কাটা চলছে নওগাঁয় মাদকসহ র‌্যাবের হাতে আটক ১

বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে এবারও সম্পন্ন হল বার্ড ব্রিডার্স অ্যাসোসিয়েশন এর অষ্টম জন্মবার্ষিকী।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০
  • ২৭৬ বার পঠিত

শারমিন শান্তাঃ বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে এবারও সম্পন্ন হল বার্ড ব্রিডার্স অ্যাসোসিয়েশন এর অষ্টম জন্মবার্ষিকী।করোনা পরিস্থিতির মধ্যেও সকল প্রকার স্বাস্থ্যবিধি মেনে আজকের এই প্রোগ্রামে উপস্থিত ছিলেন চট্টগ্রামের সর্বস্তরের পাখি এবং সেইসাথে পোষা প্রাণী প্রেমিকরা। উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি মীর রেজওয়ান হোসেন, সাংগঠনিক সম্পাদক নওশের আলী খান বিশেষ অতিথি জাহাঙ্গীর টুটুলসহ সংগঠনের কার্যকরী কমিটির সদস্য শাহ শোয়েব, মাজহারুল ইসলাম জুবেল, সরোয়ার হোসেন, সোহানুল আলম সানি, মীর মাসনুন হোসেন, ফারিয়া হোসেন নাইমা সহ প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্বে ছিলেন জিকো চৌধুরী। বক্তব্য রেখেছেন মুশফিকুর রহমান বৃত্ত, গবাদি পশু ডাক্তার এবং পেট স্পেশালিস্ট ডাক্তার মিনহাজুল করিম শুভ, ইসরাত শাকিল এবং ইসরাত জাহান মেরি। সমাপনী বক্তব্য রাখেন সভাপতি মীর রেজওয়ান হোসেন এরপর কেক কাটার মাধ্যমে জন্মদিন অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়। প্রাতিষ্ঠানিক এবং পারিবারিক ব্যস্ততার কারণে অংশগ্রহণ করতে পারেনি সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন এবং কার্যকরী কমিটির সদস্য সানজিদা ওসমান। এছাড়া সংগঠনের জন্য শুভ কামনা করে শুভেচ্ছা পাঠিয়েছেন সংগঠনের সদস্য মেজর মোবাশ্বের আলী।

২২ ডিসেম্বর,২০১২ সাল!! গুটিকয়েক পাখিপ্রেমীকদের এক মিলনমেলায় জন্ম হয়েছিল আজকের সকল পাখালদের প্রানের গ্রুপ সিবিবিএর। জন্মলগ্ন থেকেই চট্টগ্রামের পাখালদের একটা পরিবারের মত আগলে রেখেছে এই প্রাণপ্রিয় সংগঠন।বিগত কিছু সময় যাবৎ করোনা পরিস্থিতি,ফেসবুক কর্তৃক গ্রুপগুলোর কমিউনিটি ভায়োলেসনের স্বীকার ও আনুষাঙ্গিক বিভিন্ন প্রতিবন্ধকতা একের পর এক জেঁকে বসার কারণে গ্রুপ পূর্বের তুলনায় একটিভিটি কমে যায়। আজকের দিনটিকে সামনে রেখে আমরা সকল প্রতিবন্ধকতা কাটিয়ে উঠার শপথ নিয়ে আবারো ঘুরে দাড়াতে চেষ্টা করব ইন শা আল্লাহ। আর এ যাত্রায় বরাবরের মত সিবিবিএর সকল পাখাল সদস্যদের পূর্ণ সমর্থন পাব আশা রাখি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Dwonload From ThemesBazar.Com