শিরোনাম :
চাঁদপুর ফরিদগঞ্জ ষোলদানা চৌধুরী বাড়িতে সন্ত্রাসী হামলা ধামইরহাটে আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিক ও আলোচনা সভা অনুষ্ঠিত ধামইরহাটে জোরপূর্বক গাছ কাটার অভিযোগ উলিপুরে এম আর ফাউন্ডেশনের অঙ্গ সংগঠন নেফড়া কাঁঠালীপাড়া মানব কল্যান সংঘের ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত ধামইরহাট বড়থা ডি আই ফাজিল মাদ্রাসার বেহাল অবস্থা নওগাঁয় ডিবি পুলিশের অভিযানে ১০১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২ ধামইরহাটে অপহরণ মামলার আসামি ইয়াদুল পুলিশের হাতে আটক ধামইরহাটে অর্ধ বার্ষিকী সাফল্য উদযাপন ও যুব সমাবেশ অনুষ্ঠিত কুড়িগ্রামে যুব সংগঠন ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত নওগাঁর পত্নীতলায় তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫

বাগেরহাট মহিলা কৃষি প্রশিক্ষণ ইনস্টিটিউটে আউটসোর্সিংয়ের লোক নিয়োগে বাঁধার অভিযোগ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৬ অক্টোবর, ২০২৩
  • ১০০ বার পঠিত

কলি আক্তার মোরেলগঞ্জ(বাগেরহাট)প্রতিনিধি:
বাগেরহাটের মোরেলগঞ্জে মহিলা কৃষি প্রশিক্ষণ ইনস্টিটিউটে সিকিউরিটি সার্ভিস লি. এর মাধ্যমে আউটসোর্সিং পদ্ধতিতে লোক নিয়োগে বাঁধা প্রদান করার অভিযোগ পাওয়া গেছে।
মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ধীন মহিলা বিষয়ক অধিদপ্তরের মহাপরিচালক বরাবরে গফফার সিকিউরিটি সার্ভিস পরিচালক খায়রুল ইসলামের দায়েরকৃত লিখিত অভিযোগে জানা গেছে, মহিলা কৃষি প্রশিক্ষণ ইনস্টিটিউটে আউটসোর্সিং পদ্ধতিতে জনবল সরবরাহের দরপত্র বিজ্ঞপ্তি প্রকাশ করে। দরপত্র অনুযায়ী গফফার সিকিউরিটি সার্ভিস লি. গার্ড নিয়োগ দেয়ার জন্য মনোনীত হয়। সে নির্দেশনা অনুযায়ী পূর্বের নিয়োগকৃতদেরকে ১ জুলাই থেকে ২ মাসের জন্য অস্থায়ীভাবে নিয়োগ দেয়া হয়। শর্তানুযায়ী চলতি বছরের ৩১ আগষ্ট পরিচালক খায়রুল ইসলাম ও তার বাবা আব্দুল গফফার বাগেরহাট মহিলা কৃষি প্রশিক্ষণ ইনস্টিটিউটে জনবল নিয়োগের জন্য উপস্থিত হলে পূর্ব পরিকল্পিত সশস্ত্র ফিশারি কর্মী সোহাগ মোল্লা, নিরাপত্তা প্রহরী লোকমান, ক্লিনার জিয়াউর রহমান তাদের ওপর হামলার চেষ্টা করে। বিষয়টি তিনি থানা অফিসার ইনচার্জকে অবহিত করলে থানার এসআই ফয়জুল্লাহসহ পুলিশ ফোর্স ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ইনস্টিটিউটের ইনচার্জ ড. মোহা.মোখলেসুর রহমান নিয়োগ নিয়ে তালবাহানা করছেন বলে অভিযোগকারী জানান।এ বিষয়ে থানা অফিসার ইনচার্জ মো. সাইদুর রহমান বলেন, আমি ফোন পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি।
মহিলা কৃষি প্রশিক্ষণ ইনস্টিটিউটের ইনচার্জ ড. মোহা. মোখলেসুর রহমান জানান, ঘটনাটি সম্পূর্ণ অসত্য। ঠিকাদারি প্রতিষ্ঠান বিধি মোতাবেক লোক না দেয়ায় আমি যোগদান দেইনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Dwonload From ThemesBazar.Com