শিরোনাম :
ধামইরহাট বড়থা ডি আই ফাজিল মাদ্রাসার বেহাল অবস্থা নওগাঁয় ডিবি পুলিশের অভিযানে ১০১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২ ধামইরহাটে অপহরণ মামলার আসামি ইয়াদুল পুলিশের হাতে আটক ধামইরহাটে অর্ধ বার্ষিকী সাফল্য উদযাপন ও যুব সমাবেশ অনুষ্ঠিত কুড়িগ্রামে যুব সংগঠন ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত নওগাঁর পত্নীতলায় তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫ বগুড়ায় রেলের দূরত্ব ভিত্তিক রেয়াত বাতিলের প্রতিবাদে মানববন্ধন চাঁদপুর জেলায় ফরিদগঞ্জ উপজেলায় খাজে আহমেদ মজুমদার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত ধামইরহাটে গ্রামের তরুণদের উদ্যোগে মসজিদের ধান কাটা চলছে নওগাঁয় মাদকসহ র‌্যাবের হাতে আটক ১

রাজশাহীতে জাবেদ বাহিনীর সন্ত্রাসী হামলায় কয়েদারা মোড়ে ১০ লক্ষ টাকার ক্ষতি এদের রুখবে কে

রাজশাহী প্রতিবেদক:ব্যুরো
  • আপডেট টাইম : রবিবার, ৭ মার্চ, ২০২১
  • ৩৩৪ বার পঠিত

মিলু বাহিনী ও কিশোর গ্যাং এর পরিচালক জাবেদ এর নেতৃত্বে সন্ত্রাসী হামলায় কয়েদারা মোড়ে ১০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার ব্যবসা চলাকালিন সময়ে আকষ্মিক এ সন্ত্রাসী হামলায় ১০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে ধারনা করা হচ্ছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে শনিবার (০৬ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে রাজশাহী মহানগরীর কয়েদারা মোড়ে এক ঘটনা ঘটে।

এতে ১০ লক্ষ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে জানান, মেসাস সন্ধ্যা ইন্টার প্রারাইজের মালিক উজ্জল।

তিনি বলেন, এসময় আওয়ামী লীগের শাহামখদুম থানা শাখা কাযার্লয় ও হজরত এর ভাজার দোকান ব্যাপক ভাংচুর করে ও নগত ১ লক্ষ ৭০ হাজার টাকা নিয়ে যায় সন্ত্রাসীরা।

সূত্র বলছে, রাজশাহী মহানগরীর খ্রিস্টান পাড়া কয়েরডারা মোড়ে অবস্থিত সেই কার্যালয়ে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ জাতীয় চারনেতার ছবি পুড়ালো দুর্বৃত্তরা। এ সময় ভাজার দোকান ও ভাংচুর করা হয়।এসময় ব্যাপক ভাংচুর চালায় দুর্বৃত্তরা। মোরের লোক জন আতংকে দিক বিদিক ছুটেতে থাকে।

পরে পুলিশ আসলে সন্ত্রসিরা পালিয়ে যায়। সে সময় দেখা যায় দেশি অস্ত্র বিদেশি অস্ত্র হাতে মিলু বাহিনীর লোকজন এর তান্ডব সেখানে ভারাটিয়া গুন্ডা চিহ্নিত সন্ত্রাসী বোমা জাবেদকেও দেখা যায়।

সে সময় আরো ১০ থেকে ১৫ জনের একটি কিশোর গাংও দিয়ে ব্যাপক ভাংচুর চালায় ও আওমীলীগ নেতৃবৃন্দের ছবিতে আগুন লাগিয়ে উল্লাস করছে যুবদল এর চিহ্নত কাডার জাবেদ। এ থেকে রেহায় পাননি গরীব ভাজা আলা হযরত।

তিনি বলেন, আমার এই বারোভাজার গাড়ি থেকে সংসার চলতো এখন আমি কি নিয়ে সংসার চালাবো সব শেষ হয়ে গেলো আমি এখন বেকার হয়ে গেলাম।

এমন ঘটনার বিচার চান ও তিব্রনিন্দা জানান মহানগরীর আওমীলীগ নেতারা। তারা এর কঠিন শাস্তি দাবি করেন। এঘটনায় রাজশাহী নগরীর মডেল থানায় ভুক্তভোগীরা মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Dwonload From ThemesBazar.Com