শিরোনাম :
চাঁদপুর ফরিদগঞ্জ ষোলদানা চৌধুরী বাড়িতে সন্ত্রাসী হামলা ধামইরহাটে আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিক ও আলোচনা সভা অনুষ্ঠিত ধামইরহাটে জোরপূর্বক গাছ কাটার অভিযোগ উলিপুরে এম আর ফাউন্ডেশনের অঙ্গ সংগঠন নেফড়া কাঁঠালীপাড়া মানব কল্যান সংঘের ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত ধামইরহাট বড়থা ডি আই ফাজিল মাদ্রাসার বেহাল অবস্থা নওগাঁয় ডিবি পুলিশের অভিযানে ১০১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২ ধামইরহাটে অপহরণ মামলার আসামি ইয়াদুল পুলিশের হাতে আটক ধামইরহাটে অর্ধ বার্ষিকী সাফল্য উদযাপন ও যুব সমাবেশ অনুষ্ঠিত কুড়িগ্রামে যুব সংগঠন ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত নওগাঁর পত্নীতলায় তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫

রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবা ট্যাবলেট, হেরোইন ও গাঁজাসহ ২ গ্রেফতার

জেলা ব্যুরো রাজশাহীঃ
  • আপডেট টাইম : বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১
  • ৮২৯ বার পঠিত

রাজশাহী মহানগরীতে আরএমপি ডিবি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১০ পিস ইয়াবা ট্যাবলেট, ৫২ গ্রাম হেরোইন ও ১০০ গ্রাম গাঁজা উদ্ধার করে। এসময় দুই মাদক ব্যবসায়ীকে আটক করে।

আটককৃতরা হলো রাজশাহী মহানগরীর শাহমখদুম থানার বড়বনগ্রাম পাঁচানীপাড়া গ্রামের মোঃ আজিম উদ্দিনের ছেলে মোঃ জিয়ারুল হক(৪৬) এবং বড়বনগ্রাম শেখপাড়া গ্রামের মোঃ ফরিদ শেখের ছেলে মোঃ রাহিদ শেখ(১৯)।

রাজশাহী মহানগর এলাকাকে অপরাধ মুক্ত ও মাদক-চোরাচালান নির্মূল করার লক্ষ্যে রাজশাহী মহানগর পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে কাজ করছে আরএমপি।

এরই ধারাবাহিকতায় গত ২০ সেপ্টেম্বর ২০২১ রাত ৯.০৫ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার জনাব মোঃ আরেফিন জুয়েল এর সার্বিক তত্ত্বাবধায়নে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব মোঃ আব্দুল্লাহ আল মাসুদ এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক জনাব মোঃ মশিয়ার রহমান, এসআই মোঃ নুরন্নবী হোসেন ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি করছিলো। এসময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, শাহমখদুম থানার বড়বনগ্রাম পাঁচানীপাড়া এলাকায় দুইজন ব্যক্তি মাদক ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদের প্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম রাত ৯.১৫ টায় ঘটনাস্থলে পৌঁছে দুই ব্যক্তিকে আটক করে। এসময় তাদের দখল হতে ১০ পিস ইয়াবা ট্যাবলেট, ৫২ গ্রাম হেরোইন ও ১০০ গ্রাম গাঁজা উদ্ধার করে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Dwonload From ThemesBazar.Com