শিরোনাম :
ধামইরহাট বড়থা ডি আই ফাজিল মাদ্রাসার বেহাল অবস্থা নওগাঁয় ডিবি পুলিশের অভিযানে ১০১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২ ধামইরহাটে অপহরণ মামলার আসামি ইয়াদুল পুলিশের হাতে আটক ধামইরহাটে অর্ধ বার্ষিকী সাফল্য উদযাপন ও যুব সমাবেশ অনুষ্ঠিত কুড়িগ্রামে যুব সংগঠন ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত নওগাঁর পত্নীতলায় তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫ বগুড়ায় রেলের দূরত্ব ভিত্তিক রেয়াত বাতিলের প্রতিবাদে মানববন্ধন চাঁদপুর জেলায় ফরিদগঞ্জ উপজেলায় খাজে আহমেদ মজুমদার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত ধামইরহাটে গ্রামের তরুণদের উদ্যোগে মসজিদের ধান কাটা চলছে নওগাঁয় মাদকসহ র‌্যাবের হাতে আটক ১

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয় বলেন মেট্রোপলিটন পুলিশ হবে জনগণের আস্থার

মোঃ মোজাম্মেল হোসেন বাবু স্টাফ রিপোর্টার রাজশাহীঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৫৬ বার পঠিত

২৫ ফেব্রুয়ারী ২০২১ ইং

আজ ২৫ ফেব্রুয়ারি ২০২১ বেলা ০৩.০০ টায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশের বোয়ালিয়া আয়োজনে শাহ শখদুম কলেজ মাঠে বিট পুলিশিং সমাবেশ এর আয়োজন করা হয়। উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) জনাব মোঃ সুজায়েত ইসলাম, অতিরিক্তি পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) জনাব মোঃ মজিদ আলী বিপিএম মহোদয় সহ অতিরিক্ত উপ-পুলিশ কমিশানর (বোয়ালিয়া বিভাগ) জনাব মোঃ তৌহিদুল আরিফ, সহকারী পুলিশ কমিশনার (বোয়ালিয়া মডেল থানা) জনাব ফারজিনা নাসরিন, শাহ মখদুম কলেজ এর অধ্যক্ষ জনাব মোঃ রেজাউল ইসলাম, অফিসার ইনচার্জ, বোয়ালিয়া মডেল থানা জনাব নিবারন চন্দ্র বর্মন, পিপিএম, ২২ নং ওয়ার্ড কাউন্সিলর জনাব মোঃ আব্দুল হামিদ সরকার টেকন, ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর জনাব মোঃ মাহাতাব উদ্দিন চৌধুরী সহ স্থানীয় রাজনৈতিক ব্যক্তিবর্গ। উক্ত সমাবেশে সভাপতিত্ব করেন উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া বিভাগ) জনাব মোঃ সাজিদ হোসেন।

প্রথমেই মাননীয় পুলিশ কমিশনার মহোদয় উপস্থিত সকলকে শুভেচ্ছা ও সালাম জানিয়ে তাঁর বক্তব্য শুরু করেন। পুলিশ কমিশনার মহোদয় তাঁর বক্তব্যে বলেন যে, তিনি গত ১০ সেপ্টেম্বর ২০২০ রাজশাহী মেট্রোপলিটন পুলিশে পুলিশ কমিশনার হিসেবে যোগদান করার পরে রাজশাহী মহানগরবাসীকে দেয়া প্রতিশ্রুতি অনুযায়ী রাজশাহী মহানগরীতে প্রায় ২৭৫ টি সিসি ক্যামেরা স্থাপন করা হয়েছে এবং আগামী ২৬ মার্চ ২০২১ স্বাধীনতা দিবসে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্মশত বার্ষিকী উপলক্ষে রাজশাহী মহানগরীকে নিরাপত্তার চাদরে ঢেকে দেয়ার প্রত্যায় ব্যক্ত করেন।

মাননীয় পুলিশ কমিশনার মহোদয় তাঁর বক্তব্যে আরো বলেন যে, রাজশাহী মহানগরী প্রায় ১৭ লাখ মানুষ দরজা খোলা রেখে ঘুমাতে পারবে এখানে কোন চোর থাকবে না, মাদক থাকবে না, কোন সন্ত্রাস থাকবে না, কোন জঙ্গী থাকবে ন। রাজশাহী মহানগর হবে নিরাপত্তার নগরী, শান্তির নগরী ও গ্রীনসিটি।

তিনি তাঁর বক্তব্যে বলেন রাজশাহী মহানগরীর ৫০০ ছেলে-মেয়ের ডিজিটাল ডাটাবেজ করা হয়েছে এবং সাইবার ক্রাইম ইউনিট গঠন করা হয়েছে। যার সুফল ইতিমধ্যে নগরবাসী পেতে শুরু করেছে।

বিট পুলিশিং এর মাধ্যমে প্রতিটি মানুষের দোরগোড়ায় পুলিশি সেবা পৌছে দেয়া হবে বলেও তিনি তাঁর বক্তব্যে উল্লেখ করেন।

মাননীয় পুলিশ কমিশনার মহোদয় আরো বলেন যে, মাননীয় প্রধানমন্ত্রী ২০২১ সালে মধ্যম আয়ের দেশ এবং ২০৪১ সালে উন্নত দেশের যে স্বপন দেখেছেন তা বাস্তবায়নে বাংলাদেশ পুলিশ প্রশাসন এবং মাননীয় আইজিপি মহোদয় দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। আগামী ২৬ মার্চ ২০২১ রাজশাহী মেট্রোপলিটন পুলিশে hands-free পুলিশিং চালু হবে বলেও জানান। উক্ত অনুষ্ঠানে প্রায় ২০ জন মাদকাসক্ত ও মাদক ব্যবসায়ী মাদক সেবন ও মাদক ব্যবসা ছেড়ে স্বাভাবিক জিবনে ফিরে আসার প্রতিশ্রুতি দেয়ার জন্য পুলিশ কমিশনার মহোদয় তাদের অভিনন্দন জানান।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশ হবে জনগণের আস্থার স্থল এই আশাবাদ ব্যক্ত করে এই সুন্দর আয়োজনের জন্য আয়োজকদের সহ শাহমখদুম কলেজের অধ্যক্ষ ও কাউন্সিলরবৃন্দকে ধন্যবাদ জ্ঞাপন করে তিনি তাঁর বক্তব্য শেষ করেন।

মোঃ মোজাম্মেল হোসেন বাবু
স্টাফ রিপোর্টার
দৈনিক বাংলাদেশ ক্রাইম সংবাদ

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Dwonload From ThemesBazar.Com