শিরোনাম :
ধামইরহাট বড়থা ডি আই ফাজিল মাদ্রাসার বেহাল অবস্থা নওগাঁয় ডিবি পুলিশের অভিযানে ১০১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২ ধামইরহাটে অপহরণ মামলার আসামি ইয়াদুল পুলিশের হাতে আটক ধামইরহাটে অর্ধ বার্ষিকী সাফল্য উদযাপন ও যুব সমাবেশ অনুষ্ঠিত কুড়িগ্রামে যুব সংগঠন ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত নওগাঁর পত্নীতলায় তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫ বগুড়ায় রেলের দূরত্ব ভিত্তিক রেয়াত বাতিলের প্রতিবাদে মানববন্ধন চাঁদপুর জেলায় ফরিদগঞ্জ উপজেলায় খাজে আহমেদ মজুমদার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত ধামইরহাটে গ্রামের তরুণদের উদ্যোগে মসজিদের ধান কাটা চলছে নওগাঁয় মাদকসহ র‌্যাবের হাতে আটক ১

সাতক্ষীরা জজকোট হতে ম্যাজিস্ট্রেটকোটে যাতায়াতের রাস্তা উন্মুক্তের দাবীতে মানববন্ধন

আজহারুল ইসলাম সাদী, স্টাফ রিপোর্টারঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২ মার্চ, ২০২১
  • ২৯৩ বার পঠিত

সাতক্ষীরা জজকোট হতে জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট কোটে যাতাযাতের জন্য জেলা প্রশাসকের প্রাচীর ভেঙ্গে চলাচলের পথ উন্মুক্তের দাবীতে সাতক্ষীরা জেলা আইনজীবী সমিতি ও জেলা নাগরিক কমিটির যৌথ উদ্যোগে মানব বন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ২রা মার্চ -২০২১ সকাল ১০ টায় কালিগঞ্জ-যশোর মহাসড়কের জেলা প্রশাসকের গেটের সম্মুখে অনুষ্ঠিত মানব বন্ধন ও সমাবেশ-

জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. এম শাহ আলম এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তব্য রাখেন সাতক্ষীরা নাগরিক কমিটির আহবায়ক অধ্যক্ষ আনিছুর রহিম, সদস্য সচিব এড. আবুল কালাম আজাদ, যুগ্ন-আহবায়ক অধ্যাপক আব্দুল হামিদ ও এড. আযাদ হোসেন বেলাল, বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এড. আল মাহমুদ পলাশ, প্রেস ক্লাবের সহ-সভাপতি অধ্যক্ষ আশেক এলাহী, জেলা জাসদ সভাপতি ওবায়দুস সুলতান বাবলু, জেলা ওয়ার্কার্স পার্টির সম্পাদক এড. ফাহিমুল হক কিসলু, জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এড. ওসমান গনি, জেলা গনফোরাম সম্পাদক আলী নূর খান বাবুল, মানবাধিকার সংগঠক মাধব দত্ত, জে এস ডি’র জেলা সাধারণ সম্পাদক সুধাংস সরকার, জেলা পরিষদ সদস্য এড. শাহনাজ পারভিন মিলি, উদীচি শিল্পী গোষ্ঠির সভাপতি শেখ সিদ্দিকুর রহমান, বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের সদর উপজেলা আহবায়ক আসাদুজ্জামান লাবলু, অতিঃ পিপি এড. ওকালত হোসেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি এড. সাইদুজ্জামান জিকো, যুব আইনজীবী সমিতির আহবায়ক এড. তামিম হোসেন সোহাগ, সাহেদুজ্জামান শাহেদ।

সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন জেলা আইনজীবী সমিতির সেক্রেটারী এড. তোজাস্মেল হোসেন তোজাম।
সমাবেশে আজকের এক দিনের জন্য কলম বিরতী এবং আগামী ১৭ মার্চের মধ্যে প্রাচীর অপসারিত করে চলাচলের পথ উন্মুক্ত না করলে আদালত বর্জন ও ২২ মার্চ প্রাচীর অপসারণ করে যাতায়াতের রাস্তা উন্মুক্ত করার কর্মসূচি ঘোষণা করা হয়।

মানববন্ধনে সাতক্ষীরা জেলা নাগরিক কমিটির নেতৃবৃন্দ, বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ও রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, বিচার প্রার্থীরা, আইনজীবী ও আইনজীবী সহকারীরা, স্থানীয় জনগণ ও পথচারীসহ সর্বস্তরের জনগণ অংশগ্রহন করেন।

মানববন্ধনে সাতক্ষীরা নাগরিক সমাজ ও আইনজীবীদের সাথ বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের সদস্যরা একাত্বতা ঘোষণা করেন।

মানববন্ধনে বক্তরা বলেন, ১৭ মার্চের মধ্যে পাচিল সরায়ে রাস্তা করা না হলে ২২ মার্চের পর আইনজীবীরা একনেকে পাশ করা ম্যাপ অনুযায়ী রাস্তা আইনজীবীরা করবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Dwonload From ThemesBazar.Com