শিরোনাম :
ধামইরহাট বড়থা ডি আই ফাজিল মাদ্রাসার বেহাল অবস্থা নওগাঁয় ডিবি পুলিশের অভিযানে ১০১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২ ধামইরহাটে অপহরণ মামলার আসামি ইয়াদুল পুলিশের হাতে আটক ধামইরহাটে অর্ধ বার্ষিকী সাফল্য উদযাপন ও যুব সমাবেশ অনুষ্ঠিত কুড়িগ্রামে যুব সংগঠন ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত নওগাঁর পত্নীতলায় তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫ বগুড়ায় রেলের দূরত্ব ভিত্তিক রেয়াত বাতিলের প্রতিবাদে মানববন্ধন চাঁদপুর জেলায় ফরিদগঞ্জ উপজেলায় খাজে আহমেদ মজুমদার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত ধামইরহাটে গ্রামের তরুণদের উদ্যোগে মসজিদের ধান কাটা চলছে নওগাঁয় মাদকসহ র‌্যাবের হাতে আটক ১

সাতক্ষীরা প্রেসক্লাবের নির্বাচনে বাপী-হাবিব-সুজন পরিষদের জয় লাভ

আজহারুল ইসলাম সাদী, স্টাফ রিপোর্টারঃ
  • আপডেট টাইম : রবিবার, ৭ মার্চ, ২০২১
  • ২৭৯ বার পঠিত

আনন্দ উৎসব মূখর পরিবেশের মধ্য দিয়ে
সাতক্ষীরা প্রেসক্লাবের বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে।

শনিবার (৬ মার্চ) সকাল ১০ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত অনুষ্ঠিত নির্বাচনে বাপী-হাবিব-সুজন পরিষদ জয় পেয়েছে। ১৩টি পদের মধ্যে তারা ১২টিতে জয় লাভ করেছে।

ভোট গ্রহন ও গণনা শেষে আদালত কর্তৃক গঠিত নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক সাতক্ষীরা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বিকাল সাড়ে ৪ টার দিকে ফলাফল ঘোষনা করেন।

বিরতিহীনভাবে ১০৪ জন ভোটারের মধ্যে ১০৩ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।
এই নির্বাচনে দুটি প্যানেল প্রতিদ্বন্দ্বী করেন।

নির্বাচনে সভাপতি পদে মমতাজ আহমেদ বাপী ৫৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রামকৃঞ্চ চক্রবর্তী পেয়েছেন ৪৮ ভোট। সহ-সভাপতি পদে হাবিবুর রহমান ৫২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আব্দুল ওয়াজেদ কচি পেয়েছেন ৫১ ভোট।

সাধারণ সম্পাদক পদে মোহাম্মদ আলী সুজন ৫৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আবুল কাসেম পেয়েছেন ৪৮ ভোট, অপর প্রার্থী আহসানুর রহমান রাজীব পেয়েছেন ৫ ভোট। যুগ্ম-সাধারণ সম্পাদক পদে রামকৃঞ্চ-কচি-কাসেম পরিষদের একমাত্র প্রার্থী আব্দুল জলিল ৫২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বাপী-হাবিব-সুজন পরিষদের ইয়ারব হোসেন পেয়েছেন ৫১ ভোট।

সাংগঠনিক সম্পাদক পদে এম ঈদুজ্জামান ইদ্রিস ৫৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ রবিউল ইসলাম পেয়েছেন ৪১ ভোট। অর্থ সম্পাদক পদে শেখ মাসুদ হোসেন ৫৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোশাররফ হোসেন পেয়েছেন ৪৬ ভোট। সাহিত্য, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে শহিদুল ইসলাম পেয়েছেন ৫৭ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কৃঞ্চ মোহন ব্যানার্জী পেয়েছেন ৪৩ ভোট। দপ্তর সম্পাদক পদে শেখ ফরিদ আহমেদ ময়না ৫৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ইব্রাহিম খলিল পেয়েছেন ৪৭ ভোট।

নির্বাহী সদস্য পদে মকসুমুল হাকিম ৬০ ভোট, এম শাহীন গোলদার ৫৭ ভোট, আব্দুল গফুর সরদার ৫৭ ভোট, মোঃ মাসুদুর জামান সুমন ৫৫ ভোট ও সেলিম রেজা মুকুল ৫৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।
অপরদিকে নির্বাহী সদস্য পদে রামকৃঞ্চ-কচি-কাসেম পরিষদের মোঃ আব্দুস সামাদ ৪৬ ভোট, এডভোকেট. খায়রুল বদিউজ্জামান ৪৪ ভোট, গোলাম সরোয়ার ৪৬ ভোট, ফারুক রহমান ৪৪ ভোট ও সৈয়দ রফিকুল ইসলাম শাওন ৪৩ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।

নির্বাচনে প্রধান নির্বাচন কশিনারের দায়িত্ব পালন করেন জেলা নির্বাচন অফিসার নাজমুল কবির। তার সহযোগী ছিলেন সদর উপজেলা নির্বাচন অফিসার শেখ শরিফুল ইসলাম ও অফিস সহকারী রাসেল রানা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Dwonload From ThemesBazar.Com