শিরোনাম :
চাঁদপুর ফরিদগঞ্জ ষোলদানা চৌধুরী বাড়িতে সন্ত্রাসী হামলা ধামইরহাটে আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিক ও আলোচনা সভা অনুষ্ঠিত ধামইরহাটে জোরপূর্বক গাছ কাটার অভিযোগ উলিপুরে এম আর ফাউন্ডেশনের অঙ্গ সংগঠন নেফড়া কাঁঠালীপাড়া মানব কল্যান সংঘের ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত ধামইরহাট বড়থা ডি আই ফাজিল মাদ্রাসার বেহাল অবস্থা নওগাঁয় ডিবি পুলিশের অভিযানে ১০১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২ ধামইরহাটে অপহরণ মামলার আসামি ইয়াদুল পুলিশের হাতে আটক ধামইরহাটে অর্ধ বার্ষিকী সাফল্য উদযাপন ও যুব সমাবেশ অনুষ্ঠিত কুড়িগ্রামে যুব সংগঠন ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত নওগাঁর পত্নীতলায় তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫

সাভারে বিশ্বকাপ ফুটবল খেলা উপলক্ষে সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২ ডিসেম্বর, ২০২২
  • ৪৩৬ বার পঠিত

আকতার হোসেন , স্টাফ রিপোর্টারঃ- সাভারে বিশ্বকাপ ফুটবলে অংশগ্রহনকারী সকল দেশের সমর্থকদের মেলবন্ধন উপলক্ষে সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে । রাসেল আহমেদ রাজীব স্মৃতি সংসদের আয়োজনে ১লা ডিসেম্বর ( বৃহস্পতিবার ) রাতে সাভার সাব-রেজিষ্ট্রি অফিসের সামনে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের শুরুতেই ১৯৭১ সালের মহান স্বাধীনতা যুদ্ধে শহীদের আত্মার মাগফিরাত কামনায় উপস্থিত সকলে দাড়িয়ে এক মিনিট নিরবতা পালন করেন। ক্র্যাব এর সাবেক সাধারন সম্পাদক ও সাপ্তাহিক সাভার সংবাদ পত্রিকার সম্পাদক মোঃ কামরুজ্জামান খান এর সভাপতিত্বে এবং আমিনুল মোমেনিন জাপান এর সঞ্চালনায় অনুষ্ঠানের উদ্বোধন করেন,সাভার পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সাভার পৌরসভার প্যানেল মেয়র নজরুল ইসলাম ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারন সম্পাদক ও তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল আলম সমর।এ সময় প্রধান অতিথির বক্তব্যে ফখরুল আলম সমর বলেন ,

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের নেতৃত্বে আমরা বাঙ্গালী জাতি স্বাধীনতা অর্জন করেছি।তবে এই স্বাধীনতা কে যারা মেনে নিতে পারে নাই, তারাই ১৯৭৫ সালের ১৫ ই আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান সহ তার পরিবারের সকল সদস্যদের নির্মমভাবে হত্যা করে।

মুক্তিযুদ্ধ বিরোধী রাজাকার,আলবদরদের বংশধর বিএনপি,জামায়াত এখনও সোচ্চার রয়েছে,এখনও তাদের শরীরে পাকিস্তানিদের রক্ত বহমান।এরা আন্দোলনের নামে জ্বালাও, পোড়াও করে মানুষ হত্যা করছে।

সবশেষে তিনি বলেন,দল যার যার-ফুটবল খেলা সবার , সেই খেলা কে নিয়ে কোনো রকম দূর্ঘটনা ঘটানো যাবে না , কারণ এই খেলা শেষে আমরা সবাই পাশাপাশি থাকবো । বিশ্বকাপ ফুটবল খেলা কে কেন্দ্র করে কেনো প্রকার অপ্রিতিকর ঘটনা যেনো না ঘটে সে বিষয়ে উপস্থিত সকলের নিকট আকুল আবেদন করেন।

এ সময় আরোও উপস্থিত ছিলেন,সাভার সাব-রেজিষ্ট্রার মাইকেল মহিউদ্দিন আবদুল্লাহ,সাভার পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর নূরে আলম সিদ্দিকী নিউটন,সাভার উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রঞ্জন সাহা রুনু,সাভার দলিল লেখক কল্যান সমিতির সভাপতি আবুল হোসেন ও সাধারন সম্পাদক আব্দুল আলীম ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Dwonload From ThemesBazar.Com