শিরোনাম :
চাঁদপুর ফরিদগঞ্জ ষোলদানা চৌধুরী বাড়িতে সন্ত্রাসী হামলা ধামইরহাটে আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিক ও আলোচনা সভা অনুষ্ঠিত ধামইরহাটে জোরপূর্বক গাছ কাটার অভিযোগ উলিপুরে এম আর ফাউন্ডেশনের অঙ্গ সংগঠন নেফড়া কাঁঠালীপাড়া মানব কল্যান সংঘের ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত ধামইরহাট বড়থা ডি আই ফাজিল মাদ্রাসার বেহাল অবস্থা নওগাঁয় ডিবি পুলিশের অভিযানে ১০১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২ ধামইরহাটে অপহরণ মামলার আসামি ইয়াদুল পুলিশের হাতে আটক ধামইরহাটে অর্ধ বার্ষিকী সাফল্য উদযাপন ও যুব সমাবেশ অনুষ্ঠিত কুড়িগ্রামে যুব সংগঠন ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত নওগাঁর পত্নীতলায় তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫

সিরাজগঞ্জে ইউপি সদস্যের এসএসসিতে জিপিএ-৫ অর্জন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২
  • ৪৮১ বার পঠিত

সাথী সুলতানা,সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ-এবারের এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছেন আব্দুল মমিন নামে সিরাজগঞ্জের কাজিপুরের ৪৫ বছর বয়সী এক ইউপি সদস্য। জেলার কাজিপুর উপজেলার শুভগাছা ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের টানা তিনবারের নির্বাচিত সদস্য তিনি।

সোমবার (২৮ নভেম্বর) এসএসসি পরীক্ষার ফল ঘোষণার পর আব্দুল মমিনের পাস করার বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ভাইরাল হয়। রায়গঞ্জ উপজেলার একটি কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান থেকে জিপিএ-৫ পেয়ে পাশ করেছেন তিনি। তবে কোন শিক্ষাপ্রতিষ্ঠান থেকে পরীক্ষা দিয়েছেন বিষয়টি জানাতে অস্বীকৃতি জানান।

ইউপি সদস্য আব্দুল মমিন বলেন, আমি পাস করেছি এটাই বড় কথা। আমার ইচ্ছা ছিল লেখাপড়া করব। সেই ইচ্ছা থেকে এসএসসি পরীক্ষা দিয়েছি। এখন এইচএসসিতে ভর্তি হব এবং ডিগ্রি পাশ করার ইচ্ছা তার আছে।

শুভগাছা ইউনিয়নি পরিষদ চেয়ারম্যান মো. গিয়াস উদ্দিন জানান, ইউপি সদস্য টানা তিনবার বিজয়ী হয়ে এখন পরিষদে দায়িত্ব পালন করছেন। তিনি এসএসসি পরীক্ষা দিয়েছেন বিষয়টি জানা ছিল না। আজকে শুনলাম তিনি রায়গঞ্জের পাঙ্গাসীর একটি কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান থেকে পরীক্ষা দিয়ে জিপিএ-৫ পেয়ে পাস করেছেন। আমরা পরিষদের পক্ষ থেকে তাকে অভিনন্দন জানাই।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Dwonload From ThemesBazar.Com