শিরোনাম :
ধামইরহাট বড়থা ডি আই ফাজিল মাদ্রাসার বেহাল অবস্থা নওগাঁয় ডিবি পুলিশের অভিযানে ১০১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২ ধামইরহাটে অপহরণ মামলার আসামি ইয়াদুল পুলিশের হাতে আটক ধামইরহাটে অর্ধ বার্ষিকী সাফল্য উদযাপন ও যুব সমাবেশ অনুষ্ঠিত কুড়িগ্রামে যুব সংগঠন ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত নওগাঁর পত্নীতলায় তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫ বগুড়ায় রেলের দূরত্ব ভিত্তিক রেয়াত বাতিলের প্রতিবাদে মানববন্ধন চাঁদপুর জেলায় ফরিদগঞ্জ উপজেলায় খাজে আহমেদ মজুমদার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত ধামইরহাটে গ্রামের তরুণদের উদ্যোগে মসজিদের ধান কাটা চলছে নওগাঁয় মাদকসহ র‌্যাবের হাতে আটক ১

সিরাজগঞ্জে  মসজিদের জন্য এসি হস্তান্তর করেন, হাজী মোঃ আব্দুস সাত্তার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ১০৩ বার পঠিত

মোঃ রেজাউল করিম খান ভ্রাম্যমাণ প্রতিনিধিঃ সিরাজগঞ্জ পৌরসভার  সাবেক কাউন্সিলর  পৌর ১০নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী হাজী মোঃ  আব্দুস সাত্তার তার নিজস্ব উদ্যোগে- সিরাজগঞ্জের রেলওয়ে কলোনী মধ্যপাড়া মসজিদে মদিনা এর জন্য  ২টন এসি হস্তান্তর করেন । 

বৃহস্পতিবার ( ২৮ সেপ্টেম্বর)   সকাল ১১টায় সিরাজগঞ্জ পৌর এলাকার ধানবান্ধিস্থ মতি সাহেবের ঘাটে সিরাজগঞ্জ সততা ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেড কার্যালয় হতে ঢাকা  ২টন এসি মসজিদে মদিনা এর সাধারন সম্পাদক  মোঃ আল আমিন এর নিকট হস্তান্তর করা হয়। 

এসি হস্তান্তরের সময়ে  বিশিষ্ট ব্যবসায়ী এস.এম. মুসা, ক্রিকেটার্স ওয়েল ফেয়ার এ্যাসোসিয়েশন অব কোয়াব সিরাজগঞ্জ জেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও যুবলীগনেতা মোঃ খালেদুজ্জামান জুয়েল, মোঃ  জাহিদ হাসান, সিরাজগঞ্জ পৌর ১২নং ওয়ার্ড আওয়ামূলীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল  হান্নান, এস. কনস্টাকশনের ম্যানেজার (হিসাব বিভাগ)  মোঃ রুহুল আমিন অপু,  বিশিষ্ট ব্যবসায়ী নজরুল ইসলাম, নুরুল ইসলাম টেক্কা, সততা সমবায় সমিতি লিমিটেড এর কোষাধ্যক্ষ মোঃ সাইফুল ইসলাম সহ অন্যান্যরা  উপস্থিত ছিলেন।

জানাযায় যে, সিরাজগঞ্জের পৌর ১০ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক হাজী মোঃ আব্দুস সাত্তার একজন মানবতার মানুষ।  তিনি গরীব,দুঃস্থ ও   অসহায় মানুষদের পাশে থেকে বিভিন্ন সময়ে আর্থিক সাহায্য সহযোগিতা করে আসছেন। এবং মসজিদ -মাদ্রাসার উন্নয়নকল্পের জন্য সহায়তা প্রদান করার পাশাপাশি অসহায়দের জন্য অর্থ ও  খাদ্যসামগ্রী বিতরন করা সহ গরীব- অসহায়  পরিবারের কন্যাদের দায়গ্রস্থ করার জন্য, অসুস্থদের চিকিৎসার জন্য বেকারদের সাধ্যমত কর্মসংস্থানের জন্য ব্যবস্থা গ্রহন করেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Dwonload From ThemesBazar.Com