শিরোনাম :
ধামইরহাট বড়থা ডি আই ফাজিল মাদ্রাসার বেহাল অবস্থা নওগাঁয় ডিবি পুলিশের অভিযানে ১০১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২ ধামইরহাটে অপহরণ মামলার আসামি ইয়াদুল পুলিশের হাতে আটক ধামইরহাটে অর্ধ বার্ষিকী সাফল্য উদযাপন ও যুব সমাবেশ অনুষ্ঠিত কুড়িগ্রামে যুব সংগঠন ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত নওগাঁর পত্নীতলায় তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫ বগুড়ায় রেলের দূরত্ব ভিত্তিক রেয়াত বাতিলের প্রতিবাদে মানববন্ধন চাঁদপুর জেলায় ফরিদগঞ্জ উপজেলায় খাজে আহমেদ মজুমদার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত ধামইরহাটে গ্রামের তরুণদের উদ্যোগে মসজিদের ধান কাটা চলছে নওগাঁয় মাদকসহ র‌্যাবের হাতে আটক ১

সিরাজগঞ্জে ৬০ বস্তা সরকারি চাল জব্দ:।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৯ আগস্ট, ২০২৩
  • ৬৮৫ বার পঠিত

মোঃ লুৎফর রহমান লিটন সিরাজগঞ্জ বিষেশ প্রতিনিধিঃ

দসিরাজগঞ্জে হতদরিদ্রের জন্য বরাদ্দকৃত স্বল্পমূল্যের ৬০ বস্তা চাল জব্দ করেছে পুলিশ। এ সময় জহির মন্ডল নামে এক ট্রাকচালককে আটক করা হয়। স্থানীয়দের দাবি, সরকারি চালের বস্তা পরিবর্তন করে তা পাচার করা হচ্ছিল।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) রাত ৯টার দিকে এনায়েতপুর থানার রুসপী বাদল মোড় নামক এলাকা থেকে চালসহ তাকে আটক করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে,শাহজাদপুর উপজেলার কৈজুরী ইউনিয়ন থেকে ফেয়ার প্রাইজের ডিলার আব্দুল হাই এ সরকারি চাল কামারখন্দের এক চাতালে বিক্রির জন্য নিচ্ছিলেন। পরে এলাকাবাসী চালসহ ট্রাক চালককে আটক করে থানায় খবর দেন।

এনায়েতপুর থানার উপ-পরিদর্শক (এসআই) নাজমুল হোসাইন বলেন, সরকারি বস্তাগুলো কৌশলে পরিবর্তন করে চাল বহন করা হচ্ছিল। যে বস্তাগুলো আছে, তাতে সরকারি কোনো সিল নেই। তবে বস্তার চাল গুলো সরকারি বলে স্বীকার করেছেন ট্রাকচালক।

অভিযোগ অস্বীকার করে ডিলার আব্দুল হাই বলেন, এ অভিযোগ সঠিক নয়। এটি আমার বিরুদ্ধে একটি ষড়যন্ত্র।

শুক্রবার সকালে এনায়েতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিছুর রহমান বলেন, এ ঘটনায় ট্রাকচালক জহির মন্ডল ও ডিলার আব্দুল হাইসহ চারজনের বিরুদ্ধে মামলা হয়েছে। এরা সবাই শাহজাদপুর উপজেলার কৈজুরী ইউনিয়নের বাসিন্দা। ওসি আরও বলেন, সরকারি চালের বস্তা পরিবর্তন করে কাগজ দিয়ে ঢেকে পাচার করার সময় রুপসী মোড়ে পৌঁছালে প্রথমে স্থানীয়রা ওই ট্রাক চালককে আটকে রাখে। পরে থানায় জানালে পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে ট্রাকসহ চালের বস্তাগুলো জব্দ করেন। ওই ট্রাকে ৬০টি বস্তায় ৩ হাজার ৬০০ কেজি চাল ছিল।

শাহজাদপুর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা আলাউল কবিরবলেন, বিষয়টি সকালে শুনেছি। তদন্ত সাপেক্ষে এ বিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ প্রসঙ্গে জেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা এস এম সাইফুল ইসলাম বলেন, বিষয়টি আমার জানা নেই, তবে কোনো ডিলার যদি সরকারি চাল অবৈধভাবে পাচার বা বিক্রি করে তাহলে তার বিরুদ্ধে মামলা ও লাইসেন্স বাতিল করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Dwonload From ThemesBazar.Com