শিরোনাম :
ধামইরহাট বড়থা ডি আই ফাজিল মাদ্রাসার বেহাল অবস্থা নওগাঁয় ডিবি পুলিশের অভিযানে ১০১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২ ধামইরহাটে অপহরণ মামলার আসামি ইয়াদুল পুলিশের হাতে আটক ধামইরহাটে অর্ধ বার্ষিকী সাফল্য উদযাপন ও যুব সমাবেশ অনুষ্ঠিত কুড়িগ্রামে যুব সংগঠন ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত নওগাঁর পত্নীতলায় তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫ বগুড়ায় রেলের দূরত্ব ভিত্তিক রেয়াত বাতিলের প্রতিবাদে মানববন্ধন চাঁদপুর জেলায় ফরিদগঞ্জ উপজেলায় খাজে আহমেদ মজুমদার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত ধামইরহাটে গ্রামের তরুণদের উদ্যোগে মসজিদের ধান কাটা চলছে নওগাঁয় মাদকসহ র‌্যাবের হাতে আটক ১

স্বাধীনতার ইতিহাস বিকৃতিই বিএনপির গণতন্ত্র: ওবায়দুল কাদের।

 প্রতিনিধি সাব্বির হোসেন দৈনিক মাতৃজগত।
  • আপডেট টাইম : রবিবার, ৮ নভেম্বর, ২০২০
  • ৫৯৫ বার পঠিত

দেশে গণতন্ত্র নেই বলে বিএনপি নেতাদের অব্যাহত অভিযোগের তীব্র সমালোচনা করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেতু ও পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, ‘স্বাধীনতার ইতিহাস বিকৃতিই হচ্ছে বিএনপির গণতন্ত্র। বিএনপির বহুদলীয় গণতন্ত্রের আরেক রূপ ছিল হ্যাঁ-না ভোট আর রাতের আঁধারে কারফিউ।’ ৭ নভেম্বর উপলক্ষে বিএনপি নেতাদের বক্তব্যের জবাবে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের রবিবার (৮ নভেম্বর) তার সরকারি বাসভবনে অনলাইন ব্রিফিংয়ে এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, দেশের জনগণের বিশ্বাস এবং মনে করেন প্রকৃতপক্ষে ৭ নভেম্বর হচ্ছে মুক্তিযোদ্ধা ও গণতন্ত্র হত্যা দিবস। জিয়াউর রহমান নাকি বহুদলীয় গণতন্ত্রের প্রবর্তক। কোন সে গণতন্ত্র? বিএনপির বহুদলীয় গণতন্ত্র ছিল রাতের বেলায় কারফিউ গণতন্ত্র। বেগম খালেদা জিয়ার মামলার বিষয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, তার বিরুদ্ধে আওয়ামী লীগ কোনো মামলা দেয়নি, তার বিরুদ্ধে সকল মামলা তত্ত্বাবধায়ক সরকারের করা। এ রকম শপথ প্রায়শ তারা নেন, তারপর জনগণ আর তাদের দেখে না, কর্মীরা রাজপথে খুঁজে পায় না। তাদের শপথের ওপরই এখন নির্ভরতা, রাজপথ আর আন্দোলন এখন বিএনপির অচেনা।

তিনি বলেন, শেখ হাসিনা সরকার অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী, সংখ্যালঘু সম্প্রদায়ের ওপর সাম্প্রদায়িক শক্তির যেকোনো হামলায় সরকার দ্রুত ব্যবস্থা নিয়েছে। অতীতের যে কোনো ঘটনাকেই সরকার প্রশ্রয় দেয়নি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Dwonload From ThemesBazar.Com