শিরোনাম :
ধামইরহাট বড়থা ডি আই ফাজিল মাদ্রাসার বেহাল অবস্থা নওগাঁয় ডিবি পুলিশের অভিযানে ১০১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২ ধামইরহাটে অপহরণ মামলার আসামি ইয়াদুল পুলিশের হাতে আটক ধামইরহাটে অর্ধ বার্ষিকী সাফল্য উদযাপন ও যুব সমাবেশ অনুষ্ঠিত কুড়িগ্রামে যুব সংগঠন ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত নওগাঁর পত্নীতলায় তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫ বগুড়ায় রেলের দূরত্ব ভিত্তিক রেয়াত বাতিলের প্রতিবাদে মানববন্ধন চাঁদপুর জেলায় ফরিদগঞ্জ উপজেলায় খাজে আহমেদ মজুমদার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত ধামইরহাটে গ্রামের তরুণদের উদ্যোগে মসজিদের ধান কাটা চলছে নওগাঁয় মাদকসহ র‌্যাবের হাতে আটক ১

সিরাজগঞ্জে নারীনেত্রী ড. জান্নাত আরা তালুকদার  হেনরী’র  নৌকা’র পক্ষে ব্যাপক  গনসংযোগ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ২ অক্টোবর, ২০২৩
  • ১১৮ বার পঠিত

মোঃ রেজাউল করিম খান ভ্রাম্যমান প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী-  সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক ড. জান্নাত আরা তালুকদার হেনরী – আগামী দ্বাদশ জাতীয় সংসদ  নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগের পক্ষে,  সিরাজগঞ্জের পৌর ৪ নং ও ৫ নং ওয়ার্ডের  বাহিরগোলা- রহমতগঞ্জ  কাঠেরপুলে বাজার এলাকাসহ ওয়ার্ডের  বিভিন্ন  স্থানের ব্যবসায়ী প্রতিষ্ঠানের মালিক, কর্মচারীগণ, সুধীজন, গুনীজন, শুভাকাঙ্ক্ষী, রিক্সাচালক, অটোরিকশা, সিএনজি চালক, পথচারী,  দলীয় কর্মী, সর্মথক সহ  বিভিন্ন পেশাজীবি মানুষদের  কাছে গিয়ে  সাক্ষাৎ করে গণসংযোগ করেন – প্রধানমন্ত্রীর অবদান, সাদৃশ্যেমূলক  উন্নয়ন ও তার চিত্র তুলে ধরে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট চেয়েছেন। 

মঙ্গলবার (০১ অক্টোবর )   সকাল হতে দুপুর পর্যন্ত সিরাজগঞ্জ পৌরসভার  ৪ ও ৫ নং  এলাকায় গণসংযোগ কালে নারীনেত্রী, জনদরদী, শিক্ষানুরাগী সমাজসেবিকা –  ড. জান্নাত আরা  তালুকদার হেনরী তিনি আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা উন্নত সমৃদ্ধশালী স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে নিরলসভাবে  কাজ করে যাচ্ছেন। উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট চাই।  

এ গণসংযোগকালে তিনি আরো বলেন,  মাননীয়  প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা উন্নয়ন ও অগ্রযাত্রার নেত্রী। তিনি জাতির জনকের মতো হিমালয়সম আত্মবিশ্বাসে শত প্রতিকূলতাকে অতিক্রম করে বাংলাদেশকে উন্নয়নের মহাসড়ক ধরে এগিয়ে নিয়ে যাচ্ছেন। জনকল্যাণমুখী কাজের মাধ্যমে গণমানুষের হৃদয়ের মণিকোঠায় স্থান করে নিয়েছেন। এ জন্যই তিনি জনগণের মনজয়ী নেত্রী, আমাদের আস্থার ঠিকানা এবং উন্নয়নের বাতিঘর।
 দেশের  মানুষ বিশ্বাস করে জননেত্রী শেখ হাসিনা যত দিন বেঁচে থাকবেন দেশের কল্যাণে কাজ করে যাবেন। দেশবাসী তাঁর কথা ও কাজে মিল পেয়েছেন। পিতার মতো এ দেশের মানুষের কল্যাণে তিনি নিজেকে উৎসর্গ করেছেন। সু নেতৃত্বে বাংলাদেশকে নিয়ে যাচ্ছেন উন্নত দেশের কাতারে তাই দেশে-বিদেশে প্রশংসা অর্জন করেছেন-তাই আপনার আরো উন্নয়ন করার জন্য   নৌকা মার্কায় ভোট চাই। 

এ সময়ে জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক আব্দুল ওয়াদুদ নাসির, সদস্য মিজানুর রহমান দুদু, আঃলীগ নেতা চান মিয়া, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ জাকিরুল ইসলাম লিমন, সাধারণ সম্পাদক মোঃ সুমন রহমান,  সিরাজগঞ্জ পৌর আওয়ামীলীগের ৫নং ওয়ার্ডের সাধারন সম্পাদক মোঃ আব্দুল করিম মুন্সী, ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ আশরাফ আলী, ৫নং ওয়ার্ড আঃলীগ নেতা ফসিয়ার রহমান ফসি,  ৮নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মোঃ মাহবুবুর রহমান, জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য খালেদ মোশাররফ শাওন,  যুবলীগনেতা বিপ্লব হোসেন, ছাত্রলীগনেতা সাগর আহমেদ, আশিক ইকবাল আলহাজ্ব, সিরাজগঞ্জ পৌর  আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের এ-র সভাপতি গোলাম মোস্তফা, মরহুম মোতাহার হোসেন তালুকদার যুব পরিষদের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মোঃ আবুল হোসেন সন্টু সহ স্থানীয় ওয়ার্ড  আওয়ামীলীগ সহ তার বিভিন্ন  সহযোগী  অঙ্গ সংগঠন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Dwonload From ThemesBazar.Com